নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় মুক্তিযোদ্ধা পরিবারের দোকান ও গোডাউন ভেঙ্গে মালামাল লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০১, ১১ জুলাই ২০২৩

ফতুল্লায় মুক্তিযোদ্ধা পরিবারের দোকান ও গোডাউন ভেঙ্গে মালামাল লুট

ফতুল্লার লামাপাড়ায় রাতের অন্ধকারে মুক্তিযোদ্ধা পরিবারের একটি দোকানঘর ও গোডাউন ভেঙ্গে মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে মোতালেব বাহিনীর বিরুদ্ধে।


এ ঘটনায় ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুরের বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ হযরত আলীর ছেলে মোঃ হাসান বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৮-১০ জনকে আসমী করে  ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


অভিযুক্তরা হলো ফতুল্লা মডেল থানার পূর্ব লামাপাড়ার মোতালেব (৫০), মামুন (৩৫), সেলিম (৫৫),শাহিন (৫৫) ও জামাল (৫৫)সহ অজ্ঞাতনামা আরো ৮-১০ জন। এরা সকলেই স্থানীয় মহলে ভূমীদস্যু বলে পরিচিত।


বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, রামারবাগ স্টেডিশামের পূর্ব পাশ্বে বাদীর সম্পত্তিতে একটি দোকান ঘর ও একটি গোডাউন তুলে ভাড়া দিয়ে আসছিলো। স্থানীয় ভুমীদস্যু চক্রটি বেশ কিছুদিন ধরে জায়গাটি দখলের পায়তার করে আসছিলো। 


২৭ জুন ঈদের বন্ধে সে পরিবার সহ গ্রামের বাড়ীতে বেড়াতে যায়। ৮ জুলাই গ্রামের বাড়ী থেকে ফিরে এসে দেখতে পায় সীমানর পূর্ব দিকের দেয়াল সহ দোকানঘর ও গোডাউন ভেঙ্গে ফেলা হয়েছে।

 

গোডাউনে থাকা ১২ বান টিন, পুরাতন কাঠ,বাশ,২ টি বৈদ্যুতিক কয়েল, একটি সাব মিটার সহ খোলা জায়গায় রাখা ১২ হাজার ইট লুট করে নিয়ে গেছে অভিযুক্ত আসামিরা। শুধু তাই নয় অভিযুক্তরা বাদীর একটি দোকানের তালা ভেঙ্গে নতুন একটি তালা লাগিয়ে দোকান ঘরটি দখলে নিয়ে গেছে।


এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক বেলায়েত হোসেন জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।