নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বন্দরে মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৯, ১৪ জুলাই ২০২৩

এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বন্দরে মিলাদ ও দোয়া

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে বন্দরে দোয়া ও  খাবার বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (১৪ জুলাই) বাদ আছর নাসিক ২১ নং ওয়ার্ডের এনায়েতনগরস্থ জাতীয় পার্টির কার্যালয়ে এ দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো. কামরুজ্জামান কামরুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম শহীদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল্লাহ্ সানু।

 

বিশেষ অতিথি *ছিলেন*, না'গঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মো. মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, জেলা যুব সংহতির আহবায়ক রিপন ভাওয়াল প্রমূখ।

 

২১ নং ওয়ার্ড জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে অনুষ্ঠিত দোয়ানুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, না'গঞ্জ জেলা জাতীয় পার্টির শ্রম বিষয়ক সম্পাদক হাজী আঃ হান্নান, ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সিনিঃ সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন হেলাল, সহ-সভাপতি প্রদীপ দাস, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদউল্লাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হানিফ, সাংগঠনিক সম্পাদক মো. শামসুদ্দিন বাবুল, অর্থ সম্পাদক মো. শাহজান, সহ সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান নুরু, ২১ নং ওয়ার্ড জাপা নেতা মো. রমজান হোসেনসহ মো. পুলক, মাহিন ও রুবেল প্রমূখ।