নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

বন্দরে ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, মামলা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৫, ১৮ জুলাই ২০২৩

বন্দরে ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, মামলা 

বন্দরে কাঠ ব্যবসায়ী মহসিন পাটোয়ারীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হোসেন কাউছার নামে ফেইস বুক এক আইডি থেকে বিভিন্ন অপপ্রচার, হুমকি প্রদানসহ অশ্লীল ভাবে গালাগালি করে সম্মান হানি করার ঘটনায় বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনাল  আদালতে মামলা দায়ের করা হয়েছে।

 

মঙ্গলবার ভ’ক্তভোগী কাঠ ব্যবসায়ী মহসিন পাটুয়ারী বাদী হয়ে হোসাইন কাউসারকে আসামী করে এ মামলা দায়ের করেন তিনি। যার সাইবার ট্রাইব্যুনাল মামলা নং- ৩৩৯/২০২৩। ধারা- ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৪/২৫/২৯/৩৫।


কাঠ ব্যবসায়ী মহসিন জানান, বন্দরে র‌্যালী আবাসিক এলাকার মৃত কালু মিস্ত্রী ছেলে হোসেন কাউছার র্দীঘ দিন ধরে আমার নিকট টাকা দাবি করে আসছিল। কথিত সাংবাদিক হোসেন কাউছার সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে আমার কাছ থেকে নগদ ৬ হাজার টাকা হাতিয়ে নেওয়ার পর আরো ১০ হাজার  দাবি করে।

 

পরবর্তীতে গত শনিবার (১ জুলাই) দুপুর ১২টায় বন্দর ফায়ার সার্ভিসের সামনে বিবাদী হোসেন কাউছার পুনরায় আমার নিকট আরো ১০ হাজার টাকা দাবি করে।

 

ওই সময় আমি টাকা দিতে অপরগতা প্রকাশ করলে ধান্দাবাজ হোসেন কাউছার ক্ষিপ্ত হয়ে আমাকে সম্মানহানী জন্য হোসেন কাউছার ফেইজবুক আইডি থেকে ছিনতাইকারি, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ আখ্যা দিয়ে নানা ভাবে বদনাম রটিয়ে আমাকে সামাজিক ভাবে সম্মানহানীসহ নানা ভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। 


এ ব্যাপারে আমি বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করি। যার জিডি নং- ১৬৪। পরে আমি গত মঙ্গলবার আমি বাদী হয়ে বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনাল  আদালতে এ মামলা দায়ের করি।