নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রীকে ৫ বছরের কারাদন্ড

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৭, ১ আগস্ট ২০২৩

রূপগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রীকে ৫ বছরের কারাদন্ড

 রূপগঞ্জে স্বামী সাইদুল রহমান সুজনকে হত্যার দায়ে স্ত্রী নাছিমা আক্তার রুপালীকে ৫ বছরের সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে আদালত। অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করা হয়েছে।


সোমবার (৩১ জুলাই) নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস এর আদালত রায় ঘোষণা করে। এসময় মামলার প্রধান আসামী নাছিমা আক্তার রুপালী পালাতক রয়েছে।


এছাড়াও এ মামলায় মোসা: পিয়ারা বেগম, মো: সালাউদ্দিন, শিরিনা বেগম ও মোসা: তাহমিনাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতিত ভাবে প্রমানিত না হওয়ায় তাদেরকে খালাস দেওয়া হয়েছে।


নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, দীর্ঘ শুনানী শেষে আজ রূপগঞ্জের সাইদুল রহমান সুজন হত্যা মামলার রায় ঘোষণা করা হয়েছে।

 

এ মামলায় নিহতের স্ত্রীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতিত ভাবে প্রমানিত হওয়ায় আদালত তাকে ৫ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছে এবং অন্য চার আসামীকে বেকসুর খালাস দিয়েছে।


উল্লেখ্য, ২০১৮ সালের ১৯ জানুয়ারী রাতে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। নিহত সাইদুল রহমান সুজন মোতালেব ভূইয়ার ছেলে। সে তার স্ত্রী ও একটি ছেলে সন্তান নিয়ে রুপগঞ্জ উপজেলার মাসাব এলাকার মতিন মিয়ার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো।

 

সাইদুল রহমান সুজন ওই এলাকায় স্থানীয় একটি গ্যারেজে মিস্ত্রী কাজ করতো। তার স্ত্রী নাছিমা আক্তার রুপালী গার্মেন্টস কাজ করতো।