নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সদর উপজেলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৫, ১৭ আগস্ট ২০২৩

সদর উপজেলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সদর উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জনশুমারী ও গৃহায়ণ গনণা প্রকল্প-২০২১ প্রকল্পের আওতায় মাধ্যমিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ আগষ্ট) বেলা ১২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলা অডিটোরিয়াম হলরুমে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস'র সভাপতিত্বে ট্যাবলেট বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা পরিষদের চেয়ারম্যান সালমা ওসমান লিপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস। 

প্রধান অতিথি সালমা ওসমান লিপি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, আজকে আমরা কত আধুনিক পুরো দুনিয়া হাতের মুঠোয় নিয়ে ঘুরি। আজকে তোমরা প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ যে ট্যাবলেট উপহার পাচ্ছো তা দিয়ে দুনিয়ার সব কিছু জানতে পারবে, যেকোনো তর্থ্য সংগ্রহ করতে পারবে এবং এর মাধ্যমে নিজেকে তৈরি করতে পারবে।

এটার দুটি সাইড একটি ভালো আরেকটি খারাপ। তোমরা যদি খারাপের দিকে যাও তাহলে নিজেকে কখনো তৈরি করতে পারবে না ধ্বংস হয়ে যাবে ধীরে ধীরে তোমার পতন ঘটবে। আর তুমি যদি ভালো কাজে ব্যবহার করো তাহলে প্রতিদিন তুমি নিজেকে আপডেট করতে পারবে। 

 উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোসাঃ রীমা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া সহ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সদর উপজেলা কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।