নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় গ্রিল কাটা দূর্ধর্ষ চোর কার্টার মানিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০৮, ২৪ আগস্ট ২০২৩

ফতুল্লায় গ্রিল কাটা দূর্ধর্ষ চোর কার্টার মানিক গ্রেপ্তার

ফতুল্লায় গ্রিল কাটা দূর্ধর্ষ চোর মিলন খান ওরফে কার্টার মানিক (৪০) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মিলন খান ওরফে কার্টার মানিক ফতুল্লা মডেল থানার গলাচিপার আউয়াল চেয়ারম্যানের ভাড়াটিয়া।


বৃহস্পতিবার সকালে তাকে ঢাকা-নারায়নগঞ্জ মহা সড়কের ফতুল্লা মডেল থানার চানমারী এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।


ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল জানায়, গ্রেপ্তারকৃত মিলন খান ওরফে কার্টার মানিক সি.এন.জি চালকের ছদ্মবেশে বিভিন্ন বাসাবাড়ীর গ্রিল ও দোকান-ব্যবসা প্রতিষ্ঠানের শার্টার কেটে ও  তালা ভেঙ্গে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিলো। সে একজন ভয়ংকর গ্রিল কাটা চোর। 


চলতি বছরের জুলাই মাসের ২৯ তারিখে ফতুল্লা থানার ইসদাইর এলাকার খোকন মিয়ার বাড়ীর জানালার  গ্রিল কেটে নগদ টাকা সহ প্রায় ১৬ লাখ ৫০ হাজার টাকার স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।


এ ঘটনায় মামলা হয়। ঘটনার পর থেকে মিলন খান ওরফে কার্টার মানিক সহ তার সিন্ডিকেটের সদস্যরা পালিয়ে বেড়াচ্ছিলো। এই সিন্ডিকেটের আরেক হোতা হচ্ছে রুপালী ওরফে নুপুর। তাকে ও খোঁজা হচ্ছে। বৃহস্পতিবার দুপুর একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চানমারী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 


তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত মিলন খান ওরফে কার্টার মানিক ও রুপালী ওরফে নুপুর  দীর্ঘদিন ধরে সিন্ডিকেট করে ঢাকা-নারায়নগঞ্জের বিভিন্ন বাসা বাড়ীর গ্রিল ও দোকানের তালা ভেঙ্গে চুরি করে আসছিলো। তারা মূলত সিএনজি চালকের বেশ সহ নানা বেশ ভূয়ার আড়ালে চুরি করতো।