নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ৩১ আগস্ট ২০২৩

বন্দরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত ৫

বন্দরে বেপরোয়া কন্টেইনার বাহী লরি ও যাত্রীবাহী সিএনজি মুখমুখি সংঘর্ষে ইসরাত জাহান তানহা (১৮) নামে  কারিগরি শিক্ষা বোর্ডের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় চালকসহ ৫ জন গুরুত্বর জখম হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে। 


দূর্ঘটনায় আহত চালক আমির হোসেনের নাম জানাগেলেও বাকি ৪ জনের নাম পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বেলা পৌনে ১২টায় বন্দর উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের আন্দিরপাড়স্থ বাইতুল নূর জামে ,মসজিদের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিক্ষার্থী ইসরাত জাহান তানহা রুপগঞ্জ থানার মাছিমপুর এলাকার ফারুক ভূইয়া মেয়ে । দূর্ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছে। 


প্রত্যক্ষদর্শীরা জানায়,  রুপগঞ্জ গাউছিয়া থেকে ঢাকা খ ১১-৪২৬৯ নাম্বারের একটি সিএনজি ৫ জন যাত্রী নিয়ে বেলা পৌনে ১২টার সময় মদনপুর বাসস্ট্যান্ডে আসার পথে বন্দর উপজেলার আন্দিরপাড়স্থ বাইতুন নূর জামে মসজিদের সামনে আসলে ওই সময় ঢাকা মেট্রো ট ৮২-০১১২ নাম্বারের কন্টেইনারবাহী একটি লরি সামনে চাকা ফেঁটে গিয়ে যাত্রীবাহী সিএনজি উপরে উঠে গেলে ঘটনাস্থলে ইসরাত জাহান তানহা নামে এক শিক্ষার্থী নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালকসহ ৫ জন গুরুত্বর আহত হয়। 


এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার ইনর্চাজ পুলিশ পরিদর্শক রেজাউল করিম জানান, যাত্রীবাহী সিএনজি ও লরি মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছে। র্দূঘটনার পর থেকে ঘাতক লরি চালক পলাতক রয়েছে। র্দূঘটনা কবলিত লরিটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।