নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

চাঁদাবাজ রবিনের উস্কানিতে সিদ্ধিরগঞ্জে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৯, ৯ সেপ্টেম্বর ২০২৩

চাঁদাবাজ রবিনের উস্কানিতে সিদ্ধিরগঞ্জে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজ রবিনের উস্কানিতে সড়ক অবরোধ করে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করেছে অনুমোদনহীন ব্যাটারী চালিত অটো রিক্সার চালকরা।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ব্যাটারী চালিত অটো রিক্সার বিরুদ্ধে অভিযান চালানোকে কেন্দ্র করে আদমজী-চাষাড়া সড়কের বিদ্যুৎ অফিসের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের ইনচার্জ টিআই একেএম শরফুদ্দিনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হলে চাঁদাবাজ রবিনসহ বিক্ষোভকারীরা সটকে পড়ে। 

এসময় আদমজী-চাষাড়া সড়কে যান চলাচলে সাময়িক প্রতিবন্ধকতা সৃষ্টি হলেও হাইওয়ে পুলিশের তৎপরতায় মুহুর্তেই যান চলাচল স্বাভাবিক হয়।

হাইওয়ে পুলিশ, শিমরাইল ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) নুর মিয়া জানান, প্রতিদিনের ন্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী ব্যাটারী চালিত অবৈধ অটো রিক্সা ও মিশুকের বিরুদ্ধে অভিযান চালিয়ে মহাসড়কের বিভিন্ন পয়েন্ট থেকে কয়েকটি অটোরিক্সা আটক করে মামলা এবং ডাম্পিং করি। তারই জের ধরে চাঁদাবাজ রবিনের উস্কানিতে ব্যাটারী চালিত অটো রিক্সার কয়েকজন চালক বিক্ষোভ করে।

চাঁদাবাজ রবিন জানায়, আমি দীর্ঘ ৮ বছর ধরে আদমজী সড়কে যানজট নিরসন কর্মী হিসেবে কাজ করি। অটো চালকরা খুশি হয়ে আমাকে ১০ টাকা করে দেয়। আমি চাঁদাবাজীর সাথে জড়িত নই। আজকের ঘটনায় আমি কাউকে উস্কানি দেইনি।

এ বিষয়ে জানতে চাইলে হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের ইনচার্জ টিআই একেএম শরফুদ্দিন জানান, মহাসড়কে চলাচলে নিষিদ্ধ ব্যাটারী চালিত অটো রিক্সার বিরুদ্ধে অভিযান চালিয়ে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করায় কয়েকজন চিহ্নিত চাঁদাবাজের উস্কানিতে ৬/৭ জন অটো চালক আদমজী সড়কের বিদ্যুৎ অফিসের সামনে বিক্ষোভ করে। হাইওয়ে পুলিশের কোন সদস্য অটো রিক্সা থেকে অনৈতিক সুযোগ-সুবিধা গ্রহণ করে না। আমরা আইনগত দায়িত্ব পালনে বদ্ধপরিকর।