নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা সহযোগীসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০০, ২০ সেপ্টেম্বর ২০২৩

ফতুল্লায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা সহযোগীসহ গ্রেপ্তার

নারায়ণঞ্জের ফতুল্লায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাকে সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তাররা হলো- মূলহোতা মো. মোস্তফা কামাল (৩৮) ও তার সহযোগী মো. সোহেল রানা (১৮)। এ সময় র‌্যাব তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। 

বুধবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৩। এরআগে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ওই চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মূলহোতো মো.মোস্তফা কামাল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ভোলাইল শান্তিনগর এলাকার মো. ইসরাফিল মিয়ার ছেলে ও তার তার সহযোগী মো. সোহেল রানা বগুড়া জেলার শিবগঞ্জ থানার কুড়াহার মন্ডলপাড়া গ্রামের মো. হযরত আলীর ছেলে। 

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোটরসাইকেল নিজ হেফাজতে রেখে রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। 

র‌্যাব আরও জানায়, রাজধানী ও নারায়ণগঞ্জ এলাকায় একাধিক পয়েন্টে এ চক্রটির বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে   এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।