নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

 সোনারগাঁয়ে কান্না করায় বাবার হাতে দুই মাসের শিশু কণ্যা খুন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৩১, ২৬ অক্টোবর ২০২৩

 সোনারগাঁয়ে কান্না করায় বাবার হাতে দুই মাসের শিশু কণ্যা খুন

সোনারগাঁয়ে দুই মাসের সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত বাবার বিরুদ্ধে। নিহতের নাম আয়েশা সিদ্দিকা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে উপজেলার কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকায়।

 

নিহত শিশু আয়শার মা নাদিয়া আক্তার জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকার জসীম উদ্দিনের বাড়িতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তারা ভাড়ায় বসবাস করছেন। এক সময় তারা গার্মেন্ট কর্মী ছিলেন। সিনহা গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তিনি বলেন, তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্ট কারখানা বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়েন। তাছাড়া তাদের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ লেগেই আছে। আজ (বৃহস্পতিবার) সকালে মেয়ের খাবার নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর তার দুই মাস বয়সী মেয়ে আয়েশা সিদ্দিকাকে গোসল করিয়ে ঘুম পাড়িয়ে পাশের বাড়িতে দুধ আনতে যান তিনি। ঘুম থেকে জেগে তার মেয়ে কান্না করায় বাবা হৃদয় মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করেন।

 

ঘটনা জানাজানি হলে এলাকাবাসী সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

 

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, শিশু হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। ঘাতক বাবা পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।