নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে চোরাই অটোসহ ২ চোর আটক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৫২, ১ নভেম্বর ২০২৩

বন্দরে চোরাই অটোসহ ২ চোর আটক

বন্দরে অটো চুরি করে বিক্রি করার সময় স্থানীয় জনতা চোরাইকৃত অটোসহ দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আটককৃত চোররা হলো বন্দর থানার ফরাজিকান্দা এলাকার ছানাউল্ল্যাহ মিয়ার ছেলে রিগেন (৩৫) ও একই এলাকার আনিছ মিয়ার ছেলে বাপ্পী (২৮)। 


আটককৃত ২ চোরকে বুধবার (১ নভেম্বর) দুপুরে পুলিশ আইনের ১৫১ ধারায় আদালতে প্রেরণ করেছে। এর আগে গত মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে জনতা ওই চোরাইকৃত গাড়ীটি উদ্ধারসহ উল্লেখিত দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে জনতা। 


জানাগেছে, বন্দর থানার ফরাজিকান্দা এলাকার মোস্তফা মিয়ার ছেলে দিনমজুর আরমান মিয়া দীর্ঘ দিন ধরে অটোগাড়ী চালিয়ে জিবীকা নির্বাহ করে আসছে। প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার দুপুরে অটোচালক আরমান মিয়ার ফরাজিকান্দাস্থ নাসিম ওসমান সেতুর টোল প্লাজার সামনে উক্ত অটোগাড়ীটি রেখে দোকানে খাবার খেতে গেলে ওই সময় উৎপেতে থাকা অটোচোর রিগেন ও বাপ্পী কৌশলে অটোগাড়ীটি চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে মদনপুর এলাকায় নিয়ে আসে। পরে জনতা চোর্ইাকৃত গাড়ীসহ আটককৃত ২ চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় অটো মালিক দিনমজুর আরমান মামলা করতে অপরগতা প্রকাশ করলে পুলিশ আটককৃতদের ১৫১ ধারায় আদালতে প্রেরণ করেছে। 
 

সম্পর্কিত বিষয়: