নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

অটোগাড়ীসহ কাঁচপুরের চোর দেলোয়ার  আটক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৩৮, ৩ নভেম্বর ২০২৩

অটোগাড়ীসহ কাঁচপুরের চোর দেলোয়ার  আটক

বন্দরে একটি অটোগ্যারেজে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। অজ্ঞাত নামা চোরের দল কৌশলে অটো গ্যারেজে ভিতরে প্রবেশ করে ৪টি অটোগাড়ী চুরি করে পালানোর সময় স্থানীয় যুবকদের ধাওয়া খেয়ে  ২টি অটোগাড়ী নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স্রের সামনের পুকুরে ফেলে রেখে। বাকি দুইটি অটোগাড়ী নিয়ে মদনপুর উদ্দেশ্যে পালিয়ে যাওয়ার সময় ধামগড় ইউনিয়নের ভাংতি এলাকা থেকে আরো ২টি চোরাই অটোগাড়ীসহ স্থানীয় জনতা দেলোয়ার সিকদার (২৮) নামে এক চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে।

গ্রেপ্তারকৃত অটোচোর দেলোয়ার সিকদার বরগুনা জেলার ভাবনা থানার তালিতা বুনিয়া এলাকার আনিছ সিকদারের ছেলে। বর্তমানে সে সোনারগাঁ থানার কাঁচপুর এলাকায় ভাসমান ভাবে বসবাস করে আসছে। এর আগে শুক্রবার (৩ নভেম্বর) রাত সাড়ে ৩টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিধরাস্থ মানিক প্রধানের অটোগ্যারেজ থেকে অটোচুরি ঘটনাটি ঘটে।

আটককৃত অটোচোর দেলোয়ার সিকদারের বিরুদ্ধে বন্দর থানায় চুরি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে নৈশ্য প্রহরী হেলাল উদ্দিনের ছেলে শাকিল গনমাধ্যমকে জানায়, আমার পিতা দীর্ঘ দিন ধরে উল্লেখিত অটোগ্যারেজে নাইটর্গাড হিসেবে চাকুরি করে আসছে।

শুক্রবার রাত সাড়ে ৩টায় সময় অজ্ঞাত নামা ৫/৬ জনের চোরের দল কৌশলে অটোগ্যারেজে প্রবেশ করে ৪টি অটোগাড়ী চুরি করে পালিয়ে যায়। ওই সময় স্থানীয় জনতার ধাওয়া খেয়ে প্রান রক্ষার্থে ২টি অটোগাড়ী পুকুরে ফেলে দেয়। পরে জনতা ধাওয়া করে বাকী ২টি অটোগাড়ী বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ভাংতি এলাকা থেকে উদ্ধারসহ অটোচোর দলের হোতা দেলোয়ার শিকদারকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়।     
 

সম্পর্কিত বিষয়: