নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

চাঁদা না পেয়ে রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে যুবলীগ নেতা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৫৮, ৭ নভেম্বর ২০২৩

চাঁদা না পেয়ে রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে যুবলীগ নেতা


নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন মিয়া তার দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় রবিউল ইসলাম নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় আল-আমিন ও তার সহযোগী সন্ত্রাসীরা ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলেও অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী রবিউল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।   ঘটনাটি ঘটেছে সোমবার (৬ নভেম্বর) রাতে।


ভুক্তভোগী রবিউল ইসলাম জানান, তিনি ভুলতা এলাকায় হাজী আজিজ সুপার মার্কেটে ইয়াসীন এন্টারপ্রাইজ নামে একটি এসএস ষ্টীল ফার্নিচার তৈরীর একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন মিয়া সন্ত্রাসী প্রকৃতি কার্যক্রম চালায় তার নিজ এলাকায়। গত বেশকিছুদিন ধরেই আল-আমিন মিয়া ও তার লোকজন রবিউল ইসলামের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। তার দাবিকৃত চাঁদার টাকা না দিলে তাকে ভুলতা এলাকায় ব্যবসা করতে দিবে না বলে হুমকি ধামকি দিয়ে আসছিল। রবিউল ইসলাম তাদেরকে কোন প্রকার চাঁদা দিবে না বলে সাফ জানিয়ে দেন। এর জের ধরে গত সোমবার রাতে আল-আমিন ও তার সহযোগী কুরবান আলী, জয়, শাওন মিয়াসহ অজ্ঞাত ৯/১০ জন চাপাতি, রামদা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রবিউল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট চালাতে থাকে। এসময় রবিউল ইসলাম বাঁধা প্রদান করলে হামলাকারী তাকে এলোপাথারিভাবে পেটাতে থাকে। এক পর্যায়ে আল-আমিন তার হাতে থাকা চাপাতি দিয়ে রবিউল ইসলামকে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এসময় হামলাকারীরা দোকান থেকে নগদ ৪ লাখ ৬৫ হাজার টাকা লুট করে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা রবিউল ইসলামকে উদ্ধার করে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 


এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা আল-আমিন মিয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোনটি রিসিভ করে ব্যস্ত আছি বলে ফোনটি কেটে দেন। 


এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।