নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

দেড় মাসেও সন্ধান মেলেনি চুরি হওয়া ৫ মাসের শিশুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪২, ৭ ফেব্রুয়ারি ২০২৪

দেড় মাসেও সন্ধান মেলেনি চুরি হওয়া ৫ মাসের শিশুর

নারায়ণগঞ্জের রূপগঞ্জ তারাব এলাকা থেকে রায়হান নামে ৫ মাস বয়সের এক শিশু চুরি হওয়ার দেড় মাস অতিবাহিত হলেও সন্ধান মেলেনি শিশুটির।

গত বছরের ২২ শে ডিসেম্বর সকাল ১০ টায় তারাব পৌরসভার অধীনে বরপা আড়িয়াব এলাকার মাহাবুব মিয়ার বাড়ি থেকে শিশুটি চুরি হয়। শিশুটি পিতার নাম নূর আমীন। তিনি ওই বাড়ির ভাড়াটিয়া।

প্রতিবেশী ভাড়াটিয়া সেজে অজ্ঞাত এক মহিলা (৩৫) শিশুটিকে চুরি করে নিয়ে যায়। শিশু বাচ্চাটিকে না পেয়ে বাবা-মা পাগল প্রায়। এ ঘটনায় শিশুটির পিতা নূর আমিন বাদী হয়ে গত ২৬ শে ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

বিষয়টি নিশ্চিত করে বুধাবার (৭ ফেব্রয়ারি) দুপুরে রূপগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবীর হোসেন জানান,  গত বছরের ডিসেম্বর সামে একজন অজ্ঞাত মহিলা নূর আমীনের পাশের বাড়িতে ভাড়া আসে। ওই মহিলা নূর আমীনকে ধর্মের ভাই বলে সম্বোধন করা শুরু করে পুরো পরিবারে সাথে একটি সুসম্পর্ক গড়ে তোলে। 

এক পর্যায়ে গত বছরের ২২ শে ডিসেম্বর সকাল সাড়ে ৯ টায় ওই মহিলা নূর আমীনের বাসায় এক কেজি কাচকি মাছ নিয়ে আসে। সে নূর আমীনের স্ত্রীকে বলে তার বাসায় মাছ কাটার মত বটি নেই। তাই একটু মাছ কাটতে এসেছে।

তখন নূর আমীনের স্ত্রী ওই মহিলাকে শিশু বাচ্চা রায়হানকে দেখতে বলে নিজেই মাছ কাটতে চলে যায়। এই ফাঁকে ওই মহিলা বাচ্চা নিয়ে পালিয়ে যায়।  

এলাকার সিটি টিভি ফুটেজ থেকে শিশু বচ্চা চুরি করা অজ্ঞাত মহিলার ছবি সংগ্রহ করা হয়েছে। দ্রুত তাকে চিহ্নিত করে গ্রেপ্তারসহ শিশুটিকে উদ্ধার করার পক্রিয়া চলমান রয়েছে।