নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জ যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিলো সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৬, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

সিদ্ধিরগঞ্জ যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিলো সন্ত্রাসীরা

সিদ্ধিরগঞ্জের মুজিববাগে চাঁদা দিতে অস্বীকার করায় রাসেল মিয়া নামে এক যুবককে ছুরিকাঘাত করে ২০ হাজার ২০০ শত টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে খানপুর ৩শ’ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। 

চিকিৎসা শেষে রাসেল রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহত রাসেল মেঘনা গ্রুপে কর্মরত রয়েছেন।  

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় ডিউটি শেষে বাসায় যাওয়ার পথে মজিববাগ মাদ্রাসা রোড এলাকায় একটি চায়ের দোকানে বসলে স্থানীয় সন্ত্রাসী কামাল (৩৩) ইমন (২৫) এসে চাঁদা দাবী করেন।

চাঁদা দিতে অস্বীকার করলে কিছু বুজে উঠার আগেই দুই স্থানীয় চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী ধারালো ছুরি দিয়ে আঘাত করে জখম করে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যাওয়ার সময় পকেটে থাকা ২০ হাজার ২০০ শত টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৯৯৯ কল দিলে থানায় এসে অভিযোগ দায়ের করতে বলেন ভ্রাম্যমাণ পুলিশ। 

এসময় গুরুতর অবস্থায় এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ সয্যা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে যার নং ৭৭৯।

এবিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক জানান থানায় অভিযোগ হয়েছে আমরা সন্ত্রাসীদের গ্রেপ্তার করার চেষ্টা করছি।