নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে নারী কাউন্সিলর জখমের ঘটনায় কাউন্সিলর সামছুজ্জোহা বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৩, ৮ মার্চ ২০২৪

বন্দরে নারী কাউন্সিলর জখমের ঘটনায় কাউন্সিলর সামছুজ্জোহা বিরুদ্ধে মামলা

বন্দরে টিসিবির পন্য আত্মসাতের বিরুদ্ধে অবস্থান নেয়ার জের ধরে মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ ও তার সচিব নাঈমকে প্রকাশ্য মারধরের ঘটনার ২ দিন পর অবশেষে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর সামছুজ্জোহাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

গত বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে নির্যাতিত সংরক্ষিত নারী কাউন্সিলর সানিয়া সাউদ বাদী হয়ে বন্দর থানায় এ  মামলা দায়ের করেন।  যার মামলা নং- ১১(৩)২৪ ধারা- ১৪৭/ ৩২৩/ ৩৫৪/ ৩৭৯/ ১১৪/ ৫০৬ পিসি।

এর আগে মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টায় বন্দর থানার ২৬ নং ওয়ার্ডের ঢাকেশ্বরী বাজারে এ ঘটনাটি ঘটে।

নির্যাতিত মহিলা কাউন্সিলার সানিয়া সাউদ বন্দর থানার দক্ষিণ লক্ষনখোলা এলাকার আনিসুর রহমান টিটু মিয়ার  স্ত্রী। অভিযুক্ত কাউন্সিলর শামসুজ্জোহা ও তার ভাই জাহাঙ্গীর বন্দর থানার রামনগর এলাকার মৃত সিদ্দিক মাস্টারের ছেলে ও একই এলাকার রিপন ওরফে অটো রিপন।

মামলার তথ্য সূত্রে জানা গেছে,বন্দর থানার দক্ষিন লক্ষনখোলা এলাকার আনিছুর রহমান টিটু মিয়ার স্ত্রী সানিয়া সাউদ নারায়নগঞ্জ সিটি কপোরেশনের ২৫,২৬ ও ২৭নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

গত ৯ জানুয়ারি ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর সামছুজ্জোহা প্রায় ২,০০০ -পরিবারের টিসিবি'র পণ্য জনসাধারনে মাঝে বিতরণ না করে রাতে আধাঁরে অন্তত্র স্থানে - বিক্রয় করে দেয়।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় বন্দর থানার ঢাকেশ্বরী নতুন বাজার এলাকায় প্রায়  ১ হাজার ৯  পরিবারের জন্য টিসিবি পন্য  আসে। খবর পেয়ে সংরক্ষিত মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ  বিতরণ স্থলে আসে।

পরে নারী কাউন্সিলর টিসিবি মালামাল  বুঝে নেওয়ার সময় ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা ও তার ভাই জাহাঙ্গীর একই এলাকার অটো রিপন সহ অজ্ঞাতনামা ১০-/১২ জন ক্ষিপ্ত হয়ে উঠে এক পর্যায়ে বাধা প্রদান করে।

এ ঘটনায় উল্লেখিত  মহিলা কাউন্সিলার এর প্রতিবাদ করলে ওই সময় কাউন্সিলর শামসুজ্জোহাসহ উল্লেখিতরা প্রকাশ্যে মহিলা কাউন্সিলর কে অকথ্য ভাষায় গালিগালাজ সহ চড় থাপ্পড় মেরে শারীরিকভাবে নির্যাতন করে।  

ওই সময় তার সচিব নাঈম তাদেরকে বাধা প্রদান করলে উল্লেখিতরা তাকেও বেদম ভাবে পিটিয়ে নীলা ফুলা জখম করে ২নং বিবাদী মহিলা কাউন্সিলরের  গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সাইফুল আলম পাটোয়ারী জানান, নারী কাউন্সিলরকে মারধর ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।