নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

অভিনব কায়দায় গাঁজা পরিবহনকালে 

বন্দরে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৭, ১২ মার্চ ২০২৪

বন্দরে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার 

অভিনব কায়দায় মাদক দ্রব্য গাঁজা পরিবহনকালে নারায়ণগঞ্জের বন্দর থেকে ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তাররা হলো- মো. নাছির (৩৮), মো. সুমন (৩৮), মো. শাকিল মিয়া (২৪), মোঃ সালাউদ্দীন (২০)। এ সময় তাদের হেফাজত থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

মঙ্গলবার (১২ মার্চ) রাত পৌনে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ’র কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম। এরআগে বন্দরের মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ,একটি পিকআপ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা এই পিকআপে ভাঙ্গারি মালামাল ভর্তি বস্তা বোঝাই অবস্থায় অভিনব কায়দায় ওই বস্তার নীচে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করছিলো। 

র‌্যাব জানায়. গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান সংগ্রহ করে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করতো। 

তাদের বিরুদ্ধে জলার বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।