নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

 আড়াইহাজারে বেশি দামে মাংস ও তরমুজ বিক্রি, ৮ ব্যবসায়িকে জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:০৬, ১৬ মার্চ ২০২৪

 আড়াইহাজারে বেশি দামে মাংস ও তরমুজ বিক্রি, ৮ ব্যবসায়িকে জরিমানা

নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারে অতিরিক্ত দামে গরুর মাংস ও তরমুজ বিক্রি করায় চার ব্যবসায়িকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ভুল স্বীকার করে মুচলেকা দেয়ায় দুই ব্যবসায়িকে ছেড়ে দেয়া হয়।


শনিবার (১৬ মার্চ) দুপুরে আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ ও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসানউল্লাহর নেতৃত্বে গোপালদীবাজারে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযান টিম দেখে গোপালদীবাজারের অনেক দোকানদার দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়।

আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ জানান, শনিবার আমরা বাজার মনিটরিং শুরু করি। এ সময় অতিরিক্ত দামে গরুর মাংস বিক্রি করায় শরিফকে ১০ হাজার ও মাহদীকে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এ সময় বেশি দামে তরমুজ বিক্রি করায় সাজারুল নামের এক তরমুজ বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া চারজন সবজি বিক্রেতাকে জরিমানা করা হয়।


অভিযানের সময় স্থানীয় রয়েল বেকারিতে মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়ায় ও অতিরিক্ত দামে তরমুজ বিক্রি করায় আরও দুইজনকে আটক করা হয়। পরে ভুল স্বীকার করে মুচলেকা দিলে তাদের ছেড়ে দেওয়া হয়। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

অপরদিকে দুপুরে আড়াইহাজার বাজারে দাম বেশি নেওয়ায় এক তরমুজ বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় গোপালদীবাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউর রহমান ও উপ-পরিদর্শক (এসআই) সোহাগ সাহা উপস্থিত ছিলেন।