নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে বোন-ভাগ্নিকে হত্যার চেষ্টার অভিযোগ আওয়ামী লীগ নেতা সুজুর বিরুদ্ধে 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০১, ১৬ মার্চ ২০২৪

বন্দরে বোন-ভাগ্নিকে হত্যার চেষ্টার অভিযোগ আওয়ামী লীগ নেতা সুজুর বিরুদ্ধে 

বন্দরে আপন ছোট বোন ও দুই ভাগ্নিকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে সদ্য পদপ্রাপ্ত ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী মশিউর রহমান ওরফে সুজু ও তার স্ত্রী মুক্তা গং। 

পৈত্রিক ভিটা থেকে উৎখাত করতে না পেরে নিরীহদের উপরে এ হামলা চালায় বলে ভুক্তভোগীরা জানিয়েছে। আহতরা হচ্ছেন আফরোজা বেগম (৩৬) তার মেয়ে ঐশি (১১) ও তানিয়া (১৩)। 

আহতদের মধ্যে আফরোজা বেগমকে নবীগঞ্জস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আহত আফরোজা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, বন্দর থানাধীন নবীগঞ্জ কদমরসুল দরগাহ এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মশিউর রহমান সুজু দীর্ঘ দিন ধরে তার আপন ছোট বোন আফরোজা বেগমকে পৈত্রিক ভিটা থেকে স্বপরিবারে উৎখাতের পায়তারা করে আসছিল। 

ইতোমধ্যে সুজু একাধিকবার আফরোজার পরিবারের উপর অতাচার করেছে। সুজু নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের আশীর্বাদপুষ্ট হওয়ায় সম্প্রতি তাকে নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঘোষণা দেয়া হয়। 

ওই পদ ঘোষণার পর হতেই সুজু আরো বেপরোয়া হয়ে ওঠে তার বোনের সম্পত্তি গ্রাস করার জন্য। এর ধারাবাহিকতায় গত সম্প্রতি ১৫ মার্চ শুক্রবার দুপুরে কোন কারণ ছাড়াই সুজু তার ছোট বোন আফরোজাকে প্রকাশ্যে হত্যার চেষ্টায় লোহার পাইপ দিয়ে পিটিয়ে হাতে পায়ে বেদম প্রহার করে। 

আফরোজাকে মারতে দেখে তার দুই মেয়ে ঐশি ও তানিশা এগিয়ে সুজু ও তার স্ত্রী মানছুরা আক্তার মুক্তা তাদেরকেও বেধড়ক মারধর করে। আহতরা ডাক চিৎকার করলে আশ পাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করে। 

এ ঘটনায় আহত আফরোজা জানান, আমার মায়ের পেটের ভাই সুজু সব সময় নেশা করে আমাকে এবং আমার পরিবারের লোকজনকে হত্যার চেষ্টা করে আসছে।  এর আগে আমার স্বামীকেও তারা অনেক মারধর করেছে। তাদের একটাই টার্গেট আমাকে আমার বাবার ভিটা থেকে উৎখাত করবে। 

এতোদিন যাই ছিল ইদানীং আওয়ামীলীগের পদ পেয়ে আমার ভাই আরো বেপরোয়া হয়ে গেছে। আমাকে এখন হুমকি দিয়ে বলে আমি আওয়ামীলীগের বড় নেতা। আমার অনেক বড় পদ। আমার অনেক ক্ষমতা। আমাকে কেউ কিছু বলার সাহস পাবেনা। আরো অনেক ক্ষমতা দেখায় সুজু। আমি প্রশাসনের তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করছি। 

একই সাথে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন স্যারের কাছেও বিচার দাবি করছি।