নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

না’গঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠানে বৃদ্ধি পেয়েছে কিশোর গ্যাং’র তৎপরতা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৭, ৩০ মার্চ ২০২৪

না’গঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠানে বৃদ্ধি পেয়েছে কিশোর গ্যাং’র তৎপরতা

নারায়নগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে বৃদ্ধি পেয়েছে কিশোর গ্যাংয়ের তৎপরতা। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর শিক্ষকদের উদাসীনতার ফলে স্কুল পড়ুয়া ছাত্ররা কিশোর গ্যাং অপরাধে জড়িয়ে পরছে।

এমন প্রভাব এলিট শ্রেনীর ইংলিশ মিডিয়াম স্কুলগুলোতে ও ছড়িয়ে পরতে শুরু করেছে। সামান্য কিছুতেই দলবেধে তারা হামলা করছে সহপাঠী না অন্য স্কুল ছাত্রদের উপর। এমন ই একটি মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয় পরেছে।

ভিডিওটিতে দেখা যায়. জেলা পরিষদ সংলগ্ন ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সামনে ঐ স্কুলের ড্রেস পরা বেশ কয়েক শিক্ষার্থী বেইলি স্কুলের এক শিক্ষার্থী কে মারধর করছে।

পরবর্তীতে ভিডিওতে দেখা হামলার শিকার বেইলি স্কুলের দশম শ্রেনীতে পড়ুয়া সাব্বিরের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা জানায়, বেইলি স্কুল থেকে ডেকে এনে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সামনে তারই পূর্ব পরিচিত সাফিয়ান (১৬), নাফিস (১৭), মির্জা (১৮),  আলীফ (১৮) সহ ৩-৪ জন ক্যামব্রিয়ান স্কুলের সামনে তাকে মারধর করে এবং সে দৃশ্য ভিডিও করে হামলাকারীদের সাথে থাকা অপরমএকজন।

এ বিষয়ে ক্যামব্রিয়ান স্কুল কতৃপক্ষকে অবগত করা হলেও তারা কোন ব্যবস্থা গ্রহন না করায় আইনি আশ্রয় নিয়েছে হামলার শিকার স্কুল ছাত্র।