নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লার গাবতলীতে জানালার গ্রীল কেটে দুর্ধর্ষ চুরি 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:৫১, ১৬ এপ্রিল ২০২৪

ফতুল্লার গাবতলীতে জানালার গ্রীল কেটে দুর্ধর্ষ চুরি 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন গাবতলী আবাসিক এলাকায় একটি ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ভবন মালিকের ৩য় তলার ফ্ল্যাটের  আলমারি, সুকেস, ওয়াড্রোব ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।


মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ঈদের ছুটি কাটিয়ে গ্রামের বাড়ি থেকে নিজ বাসায় ফিরে ঘরের সকল জিনিসপত্র এলোমেলো দেখতে পান শিপিং কোম্পানিতে কর্মরত রেজাউল করিম বাদল নামে গৃহকর্তা। 


ভুক্তভোগী রেজাউল করিম বাদল বলেন, ঈদের ছুটিতে গত ৮ এপ্রিল পরিবার নিয়ে টাঙ্গাইলে নিজ গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করতে যান তিনি। এরপর ১৬ এপ্রিল (মঙ্গলবার) বাসায় ফিরে দেখতে পান, বাসার জানালার গ্রীল ভেঙ্গে বিভিন্ন কক্ষে থাকা আলমারি, সুকেস ও  ওয়্যারড্রোবসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় চোরেরা বাসায় থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ঘরে থাকা নিজের স্ত্রীর প্রায় ৭ ভরি সোনার গহনা ও নগদ প্রায় ৭ লক্ষ টাকা লুট হয় বলে জানান তিনি। 


স্থানীয়রা বলছে, বহুতল ভবন নির্মাণ করে রেজাউল করিম বাদল দীর্ঘদিন ধরে গাবতলীতে পরিবার নিয়ে থাকেন। ঈদের ছুটিতে পরিবারের সদস্যরা গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করতে যান। এ সুযোগে চোর চক্রের সদস্যরা ওই ফ্ল্যাটের গ্রীলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। আজ দুপুরের দিকে ফ্ল্যাটের লোকজন বাসায় এসে চুরি হওয়ার বিষয়টি টের পান।
এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানা গেছে। 
 

সম্পর্কিত বিষয়: