নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

পূর্ব মজিববাগ মধ্যবিত্ত সমাজ কল্যান সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৯, ৩১ জুলাই ২০২১

পূর্ব মজিববাগ মধ্যবিত্ত সমাজ কল্যান সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ

সিদ্ধিরগঞ্জে পূর্ব মজিববাগ মধ্যবিত্ত সমাজ কল্যান সমিতির উদ্যোগে করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার বিকলে ৫ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে পূর্ব মজিববাগ এলাকায় ৩ শতাধিক লোকের মাঝে এ ত্রানসামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে ছিলো- চাউল ৮ কেজি আলু ২ কেজি। ত্রানসামগ্রী বিতরণের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কার্যকরি সদস্য আমিনুল ইসলাম। 


সংগঠনের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও কার্যকরি সদস্য আমিনুল ইসলাম জানান, করোনার প্রথম ধাপ থেকে এ সংগঠনের উদ্যোগে করোানা মহামারীর দূর্যোগ সময়ে নিজেদের অর্থয়ানে কর্মহীন গরীব ও দুস্থদের সহায়তা করা হচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় আজ এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যা ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। এছাড়াও আমরা মানুষের বাড়ি বাড়ি গিয়েও এ খাদ্য সামগ্রী দিয়ে আসছি। 


এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, উপদেষ্টা জামাল উদ্দিন, সভাপতি বিল্লাল হোসেন, সহ সভাপতি মোশরাফ হোসেন। অর্থ সচিব মোফাজ্জল হোসেন আতাউর, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা সবুরসহ সংগঠনের সকল সদস্যগণ।