নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

২০০০ মানুষ পেলেন এমপি বাবুর খাদ্যসামগ্রী ও নগদ উপহার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩১, ৬ আগস্ট ২০২১

২০০০ মানুষ পেলেন এমপি বাবুর খাদ্যসামগ্রী ও নগদ উপহার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আরো ২০০০ দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ করেছেন নারায়ণগঞ্জ -২ (আড়াইহাজার) আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবু।

 

বৃহস্পতিবার বিকেলে নিজ উদ্যোগে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে জাতীয় শোক দিবস ও কোভিট -১৯ উপলক্ষে উপজেলার বাজবী ঈদগাঁহ মাঠে স্বাস্থ্য বিধি মেনে দুপ্তারা ইউনিয়নের ২০০০ দরিদ্র অসহায় পরিবারের মধ্যে এই নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

 

এ সময় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, করোনায় গত এক বছরে  ব্যক্তিগত তহবিল থেকে এক লাখ মানুষকে ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে।

 

কোন মানুষ যাতে খাবারের জন্য কষ্ট করতে না হয় তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের মত আড়াইহাজারের প্রতিটি কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ সহায়তা প্রদান করা হয়েছে। 

 

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, উপজেলা আওয়ামী লীগ সদস্য নাজমুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল চৌধুরী, ইউপি চেয়ারম্যান সাহিদা মোশারফ, উপজেলা যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বলসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।