নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

র‌্যাব-১১ এর অভিযানে ৯ জুয়াড়ি গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫১, ৮ আগস্ট ২০২১

র‌্যাব-১১ এর অভিযানে ৯ জুয়াড়ি গ্রেপ্তার 

সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর অভিযানে ৯ জন জুয়াড়ি গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা হলেন- মো. সুমন মিয়া (২৮), শান্ত @ ইসলাম এস্ট (২৬), মো. রুকু মিয়া (আলম) (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মো. মনির হোসেন (৩৮), মো. হাসান (৩২), মো. শামীম ভুঁইয়া (২৯), মো. সবুজ হাওলাদার (২৫), মো. শাহিন (২০) ।

 

শনিবার (৭ আগষ্ট) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, শনিবার (৬ আগষ্ট) রাতে টেলিভিশনে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর অর্থের বিনিময়ে প্রকাশ্যে জুয়া খেলার সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালায়।

 

এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি ও জুয়া খেলার সর্বমোট ১৬ হাজার ২শ’ টাকা উদ্ধারসহ মো. সুমন মিয়া (২৮), শান্ত @ ইসলাম এস্ট (২৬), মো. রুকু মিয়া (আলম) (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মো. মনির হোসেন (৩৮), মো. হাসান (৩২), মো. শামীম ভুঁইয়া (২৯), মো. সবুজ হাওলাদার (২৫), মো. শাহিন (২০) কে গ্রেপ্তার করা হয়। 


সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে , মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর বেশ কিছু দিন যাবৎ অর্থের বিনিময়ে টি-২০ ক্রিকেট খেলাসহ অন্যান্য খেলাকে কেন্দ্র করে কখনো গোপনে কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর।  গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।