নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪৯, ১১ ফেব্রুয়ারি ২০২২

ইসলামী ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে মুড়াপাড়া এলাকায় দলীয় কার্যালয়ে সভাপতি মুহাম্মাদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলামের সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থ ও কল্যাণ সম্পাদক শিব্বির আহমাদ।


প্রধান অতিথি বক্তব্যে বলেন, স্বাধীনতার ৫০ বছর অতিক্রম করেও আমরা আমাদের শিক্ষাব্যবস্থার উন্নয়ন ঘটাতে ব্যর্থ হয়েছি। তাই শিক্ষাব্যবস্থার উন্নয়ন ঘটাতে হলে শিক্ষাব্যবস্থাকে যুগোপযোগী, বিজ্ঞানসম্মত, কর্মমুখি, প্রযুক্তিনির্ভর ও বাস্তবসম্মত করে তুলতে হবে।


তিনি আরো বলেন, শিক্ষাক্ষেত্রে সবার সমান অধিকার নিশ্চিত করতে হবে এবং যাবতীয় শিক্ষাবৈষম্য দূর করতে হবে ও মুখস্থনির্ভর শিক্ষাব্যবস্থার পরিবর্তন সাধন করতে হবে। যাতে শিক্ষাক্ষেত্রে পূর্ণ মেধার বিকাশ ঘটানো সম্ভব হয়।


সম্মেলন প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রূপগঞ্জ থানার সভাপতি মুফতী ইমদাদুল্লাহ হাশেমী।


সস্মেলনে প্রধান বক্তা ইসলামী ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার ২০২২ সেশনের নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন। এতে সভাপতি মুহাম্মাদ আলী, সহ সভাপতি মুহাম্মাদ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মুহাম্মাদ মুরসালিন হাসানকে নির্বাচিত করা হয়।


সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ রূপগঞ্জ থানার সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মামুন মিয়া, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুরসালিন হাসানসহ প্রমুখ নেতৃবৃন্দ।