নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলনের কাঞ্চন পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২২, ১ মার্চ ২০২২

ইসলামী ছাত্র আন্দোলনের কাঞ্চন পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠিত

রূপগঞ্জ উপজেলায় ইসলামী ছাত্র আন্দোলনের কাঞ্চন পৌরসভার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) বেলা ১১টার দিকে কালাদি কমিউনিটি ক্লিনিক সংলগ্ন মিলনায়তনে ইসলামী ছাত্র আন্দোলন কাঞ্চন পৌরসভার সভাপতি মুহাম্মাদ মুরসালিন হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ যোবায়ের আহমদ আনসারির সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহাম্মাদ আনোয়ার হোসাইন।


প্রধান অতিথি বক্তব্যে বলেন, স্বাধীনতার ৫০ বছর অতিক্রম করেও আমরা আমাদের শিক্ষাব্যবস্থার উন্নয়ন ঘটাতে ব্যর্থ হয়েছি। তাই শিক্ষাব্যবস্থার উন্নয়ন ঘটাতে হলে শিক্ষাব্যবস্থাকে যুগোপযোগী, বিজ্ঞানসম্মত, কর্মমুখী, প্রযুক্তিনির্ভর ও বাস্তবসম্মত করে তুলতে হবে।


তিনি আরও বলেন, শিক্ষাক্ষেত্রে সবার সমান অধিকার নিশ্চিত করতে হবে এবং যাবতীয় শিক্ষাবৈষম্য দূর করতে হবে ও মুখস্থনির্ভর শিক্ষাব্যবস্থার পরিবর্তন সাধন করতে হবে। যাতে শিক্ষাক্ষেত্রে পূর্ণমেধার বিকাশ ঘটানো সম্ভব হয়।


এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ রূপগঞ্জ থানার সভাপতি মুহাম্মাদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কাঞ্চন পৌরসভার  সভাপতি মুহাম্মাদ ইকবাল হোসেন।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, কাঞ্চন পৌরসভার সহ-সভাপতি মুহাম্মাদ রমজান হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আরিফুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ লোকমানসহ নেতৃবৃন্দ।


সম্মেলনে ইসলামী ছাত্র আন্দোলন কাঞ্চন পৌরসভার নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়। এতে সভাপতি  মুহাম্মাদ যোবায়ের আহমদ আনসারি, সহ-সভাপতি মুহাম্মাদ রমজান হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মুহাম্মাদ আরিফুল ইসলাম নির্বাচিত হন।