নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

না’গঞ্জের উন্নয়নে দিনরাত কাজ করছেন শামীম ওসমান : কাউন্সিলর খোকন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৯, ২৩ মার্চ ২০২৩

না’গঞ্জের উন্নয়নে দিনরাত কাজ করছেন শামীম ওসমান : কাউন্সিলর খোকন

নাসিক ১০নং ওর্য়াড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন বলেছেন, এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

 

নারায়ণগঞ্জের উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছে আমাদের প্রানপ্রিয় জননেতা নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি একেএম শামীম ওসমান। আপনারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয় নেতা নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি একেএম শামীম ওসমানের জন্য দোয়া করবেন।


বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ খেলার মাঠে এস, ইসলাম ট্রেডার্সের সত্ত্বাধীকারী ওয়াসিমের আয়োজনে জতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সিক্স এ সাইড গোল্ড কাপ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতনর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।


এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনারবাংলা গড়তে কজ করে যাচ্ছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দেশে এতো উন্নয়ন হচ্ছে, প্রধানমন্ত্রীর জন্য দেশ ও দেশের মানুষ ভালো আছে। 


দেশের এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বাংলাদেশ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।


তিনি বলেন, আপনারা যারা এই খেলার আয়োজন করেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই। খেলাধুরার সাথে জড়িত থাকলে মন ও শরীর ভালো থাকে।


নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ইস্রাফিল প্রধানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যাংকলরী অনার্স এসোসিয়েশন ঢাকা বিভাগীয় শাখার সভাপতি আনোয়ার হোসেন মেহেদী, বাংলাদেশ ট্যাংকলরী অনার্স এসোসিয়েশন ঢাকা বিভাগীয় শাখার সহ-সাধারণ সম্পাদক সাব্বির আহাম্মেদ প্রধান, সমাজ সেবক সিরাজুল ইসলাম সিরাজ ও জি,এম, সবুর প্রমূখ।