নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

শামীম ওসমানের সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জে বিশেষ দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:১৪, ২৪ মার্চ ২০২৩

শামীম ওসমানের সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জে বিশেষ দোয়া

নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্থতা কামনায়  বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক এবং আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির ও সাবেক কাউন্সিলর হাজী ওমর ফারুকের উদ্যোগে পাইনাদী সি আই খোলা  বাইতুল জান্নাত শাহী জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার  (২৪ মার্চ) বাদ জুমা  নামাজের পর মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে  শামীম ওসমানের দ্রুত রোগমুক্তি কামনা সহ ওসমান পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। 


সাবেক কাউন্সিলর ওমর ফারুক বলেন, এ.কে.এম শামীম ওসমান মুজিব আদর্শের সৈনিক,নারায়ণগঞ্জ আওয়ামীলীগের প্রাণ পুরুষ এবং অভিভাবক । নারায়ণগঞ্জ আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীর সাহসের বাতিঘর । আল্লাহ যেন ওনাকে দ্রুত সুস্থ করে তোলে সেজন্য নারায়ণগঞ্জ সহ দেশবাসীর নিকট দোয়া চাই। 


অন্যদিকে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও  আওয়ামী লীগ নেতা কবির হোসেন বলেন শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ সবসময় একতাবদ্ধ। তিনি অসুস্থ হলে মনে হয় নারায়ণগঞ্জ আওয়ামীলীগ অসুস্থ তাই সকলের নিকট ওনার সুস্থতার জন্য  দোয়া চাই। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবার নারায়ণগঞ্জে ফিরে আসে সেজন্য সকলে দোয়া করবেন।


প্রসঙ্গত, বুধবার রাতে পেটের ব্যথাজনিত সমস্যার কারনে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন শামীম ওসমান। বর্তমানে হাসপাতালে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রয়েছেন তিনি।