নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সবাই যেন মাস্ক ব্যবহার করে : ওসি মশিউর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৬, ১৮ জুলাই ২০২১

স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সবাই যেন মাস্ক ব্যবহার করে : ওসি মশিউর

সরকারি বিধি-নিষেধ মেনে, করোনাভাইরাস প্রতিরোধ ও সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে পশুর হাটে ক্রেতা-বিক্রেতদের মাস্ক ব্যবহার করে এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পরিদর্শন করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান (পিপিএম-বার)। 

রবিবার (১৮ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড ওমরপুর ঐতিহাসিক কোরবানির পশুর হাট পরিদর্শন করেন। পরিদর্শনকালে ওসি বলেন, সরকারি বিধি-নিষেধ মেনে, করোনাভাইরাস প্রতিরোধের সচেতনায়, স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে, স্বাস্থ্যবিধি মেনে পশুর হাটে মাস্ক ব্যবহার করার নির্দেশনা দেন। 

জাল টাকা শনাক্তকরণ ও ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি স্বেচ্ছাসেবীদের আইডি কার্ড পরে দায়িত্ব পালনের জন্য নির্দেশ দেন। স্বাস্থবিধি মেনে চলি, নিরাপদ জীবন গড়ি, সুস্থ থাকুন, পরিবারের সবাইকে নিয়ে ভালো থাকুন। 

পরিদর্শন কালে সিদ্ধিরগঞ্জ দারুচছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়াম কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান, হাট ইজারাদার আলহাজ্ব মো. কবির হোসেন সহ কমিটির নেতৃবৃন্দ ও পুলিশের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। 

এর আগে তিনি সকালে নাসিক ৮নং ইব্রাহিম টেক্সটাইল কোরবানি পশুর হাট পরিদর্শন করেন, তিনি বলেন বিভিন্ন জেলা থেকে আগত কোরবারি পশুর ব্যাপারীদের কোন ধরনের সমস্যা হচ্ছে কি না সে বিষয়ে ব্যাপারীদের সাথে আলাপ করেন এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে কোরবানির পশু বেচা-কিনা এবং যে কোনো সমস্যা হলে প্রয়োজনে পুলিশকে জানাতে বলেন।  

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, কোরবানির পশুর হাটে পশু ক্রয় করতে আসলে আমরা প্রশাসন ও ইজারাদারদের ভাল ব্যবহার ও সুন্দর মনোরম পরিবেশে কোরবানির পশু ক্রয় করতে পারছি। কোন প্রকার ঝামেলা ছাড়া আমরা কোরবানির পশু ক্রয় করতে পেরেছি। 

বিভিন্ন জেলা থেকে আগত কোরবারি পশুর ব্যাপারীা এই হাট শুরু থেকে প্রতিদিন ওসি সাহবে ও ইজারাদার আমাদের সাথে কথা বলে খোজ-খবর নেয়, আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি পাশাপশি দোয়া করি তার সু-সাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় আমরা প্রশাসনের সুষ্ঠ ও সুন্দর পরিবেশ তৈরি করায় তাদেরকে ধন্যবাদ।