নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

সোনারগাঁয়ে পরকীয়া প্রেমের টানে ঘর ছাড়লেন নিপা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৯, ১৩ মে ২০২২

সোনারগাঁয়ে পরকীয়া প্রেমের টানে ঘর ছাড়লেন নিপা  

সোনারগাঁয়ে পরকীয়া প্রেমের টানে স্বামী সন্তান রেখে টাকা পয়সা ও অলংকার নিয়ে ঘর ছেড়েছেন নিপা আক্তার (১৯)। ঘটনাটি ঘটে উপজেলার শম্ভু পুরা ইউনিয়নের দূর্গাপ্রসাদ গ্রামে। এ  নিপা আক্তার (১৯) ওই গ্রামের আবুল হাশেমের মেয়ে। 


তার সাথে একই গ্রামের রোমান মিয়ার সাথে চার বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়েছে। চার বছর দাম্পত্য জীবনে ফুটফুটে তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে তার। এ ঘটনায় স্বামী রোমান মিয়া সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরীর জন্য আবেদন করেন। 


সাধারণ ডায়েরী থেকে জানা যায়, যে গত ৬ মে দুপুরে দিকে সুযোগ বুঝে ঘরে থাকা নগদ একলাখ টাকা ও তিন ভরি স্বর্ণ অলংকার নিয়ে প্রেমিকের সাথে পালিয়ে যায়। পরকীয়ার টানে ৩ বছরের ছেলে রেখে পর পুরুষের সাথে  অন্যত্র পালিয়ে যায়।

 

খোঁজ খবর নিয়ে জানা যায় কথিত প্রেমিকের নাম মো. শান্ত (২২) পিতা জয়নাল গ্রাম মঙ্গলের গাঁও ইউনিয়ন পিরোজপুর সোনারগাঁ নারায়ণগঞ্জ। 


স্বামী রোমান মিয়া জানান, থানায় সাধারণ ডায়েরী করায় নিপা আক্তার ও মোহ শান্তর পরিবার বিভিন্ন ভাবে নানান ধরনের হুমকি ধমকি প্রদান করে যাচ্ছেন। 


সোনারগাঁ থানা পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম সুমন (ওসি তদন্ত) জানান, ভুক্তভোগী সাধারণ ডায়েরী করেছেন, তাদেরকে আইন অনুযায়ী সহায়তা প্রদান করা হয়েছে।