নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৯, ২৪ নভেম্বর ২০২২

সোনারগাঁয়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ  

সোনারগাঁও উপজেলার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে সোনারগাঁও উপজেলার সোনারগাঁও পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে লিয়াকত হোসেন খোকা এমপি উপস্থিত থেকে পঞ্চমী ঘাট উচ্চ বিদ্যালয়, সোনারগাঁও জি আর ইনিস্টিউটিশন, তাহের উচ্চ বিদ্যালয়, বারদী রিবর বালিকা উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও সোনারগাঁও মহিলা কলেজ ৫টি উচ্চ বিদ্যালয় ও একটি কলেজসহ মোট ৬টি বিদ্যালয়ের ১২জন শিক্ষার্থীদের মাঝে ১২টি বাইসাইকেল তাদের হাতে তুলে দেন। 


বাইসাইকেল বিতরণে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর-অর রহমান,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উক্ত বিদ্যালয়ের শিক্ষা অনুরাগী আবু নাঈম ইকবাল, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,সোনারগাঁও পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমানসহ উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগন। 


আরো উপস্থিত ছিলেন জাতীয় পাটির নেতা ফজলুল হক মাষ্টার,ইউপি সদস্য সাকিব হাসান জয়,ইউপি সদস্য নাসির উদ্দিন। এসময় এমপি লিয়াকত হোসেন খোকা শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও ফেইসবুক মোবাইল ব্যবহারে দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন।