নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৮ মে ২০২৪

প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার মুক্তি 

সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশিত:২৩:৪২, ২২ অক্টোবর ২০২২

প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার মুক্তি 

দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে রাজপথে দূর্বার আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারের কারাগার থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের ভাতের অধিকার ভোটের অধিকার ও মর্যাদা ফিরিয়ে আনতে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন প্রতিষ্ঠিত করার লক্ষ্যে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। 


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগরের প্রতিটি নেতাকর্মী আজ ঐক্যবদ্ধ । যখনই আন্দোলন সংগ্রামের ডাক আসবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে তা বাস্তবায়ন করবে ইনশাল্লাহ।


আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সংগ্রাম ঐতিহ্য ও গৌরবের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবদলের নেতাকর্মীদের সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল  গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তারা এসব কথা গুলো বলেন।


শুভেচ্ছা বার্তায় মমতাজ উদ্দিন মন্তু ও মনিরুল ইসলাম সজল বলেন, এই ফ্যাসিবাদী সরকারের ষড়যন্ত্রের লক্ষ্য বস্তু হয়ে সংগঠনটির নেতৃবৃন্দ জেল জুলুম, মামলা হামলা, ক্রসফায়ারের শিকার হয়েছে। কিন্তু দেশপ্রেম ও গণতন্ত্র পুনঃরুদ্ধারে রাজপথের সংগ্রামে আজও আপোষহীন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মিছিলে যুবদল আজো রাজপথে রয়েছে।


তারা আরোও বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান জাতীয়তাবাদী যুবদল প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশের রাজনৈতিক কর্মকান্ডে নেতৃত্ব বিকশিত করার লক্ষ্যে। প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত বাংলাদেশের রাজনৈতিক প্রতিকূলতা, জনগণের অধিকার প্রতিষ্ঠা ও দেশের স্বার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষার আন্দোলন সংগ্রামে রাজনৈতিক নেতৃত্বে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের ভূমিকা ছিলো প্রশংসনীয় অবদান ।


তাই প্রতিষ্ঠাবার্ষিকীর আমাদেরকে শপথ নিতে হবে দেশের হারানো গণতন্ত্র প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্ত করা, আর সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। সকলকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন।