নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

শান্তি প্রিয় নারায়ণগঞ্জকে যারা অশান্ত করতে চায় তাদের ছাড় নয় : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৬, ২২ নভেম্বর ২০২২

শান্তি প্রিয় নারায়ণগঞ্জকে যারা অশান্ত করতে চায় তাদের ছাড় নয় : ভিপি বাদল

নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল (ভিপি বাদল) বলেন, আমি প্রথমেই অভিনন্দন জানাই বঙ্গবন্ধুর ডাকে যারা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। সেই মুক্তিযুদ্ধের বীর সেনানীদের লাল সালাম। 


বিএনপির খালেদা জিয়ার শাষনামলে বিগত সময়ের সেই ২১ আগষ্ট কেন্দ্রীয় আ’লীগ অফিসের সামনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আ’লীগ নেতাকর্মীদের উপর ভয়াবহ গ্রেনেড হামলা চালিয়েছিল। আল্লাহর অশেষ রহমতে বেঁচে গিয়েছিলেন আমার প্রানপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে উন্নয়নের সুবাতাস বইছে। 


আর বাংলার জনগন ওই এতিমের হক মারা খালেদা জিয়াকে ধিক্কার জানায়। আমেরিকার গোয়েন্দা সংস্থার এক রিপোর্টে প্রমান করেছে তারেক জিয়া অর্থ পাচারকারী। বিএনপি একটি লুটেরা দল। তাই আজ বিএনপিকে জনগন আর বিশ্বাস করতে চায়না। 


শান্তিপ্রিয় নারায়ণগঞ্জকে যারা অশান্ত করতে চায় তাদের কোন ছাড় দেয়া হবেনা। তাদের আমরা শক্ত হাতে দমন করব। নবীগঞ্জে-কাচপুরে কারা বিশৃঙ্খলা করছে আমরা জানি। ওরা বিএনপির চেলা চামুন্ডা। ওরা জামাত-বিএনপির নৈরাজ্যকারী। আ’লীগের নেতাকর্মীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ বহমান। কোন বিশৃঙ্খলাকারীদের আর ছাড় দেয়া হবেনা।


সোমবার (২১ নভেম্বর) বিকেলে ধামগড় ইউনিয়ন আ’লীগের উদ্যোগে গনসংবর্ধনা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


নারায়ণগঞ্জ জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পূনরায় আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল জেলা আ’লীগের সাধারন সম্পাদক মনোনীত হওয়ায় এ গনসংবর্ধনা, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


ধামগড় ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড.খোকন সাহা, বিশেষ অতিথি বন্দর উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ, বিশেষ আলোচক বন্দর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।


বন্দর উপজেলা আ’লীগ নেতা রোমান হোসাইনের সঞ্চালনায় ও মহানগর সৈনিকলীগ নেতা রবিউল মিন্টুর সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন  মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা,জেলা আ’লীগ নেতা এ্যাড.ইসহাক,বন্দর উপজেলা আ’লীগের সহসভাপতি ও মদনপুর ইউপি চেযারম্যান গাজী এমএ সালাম,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মাসুম আহমেদ,বন্দও উপজেলা আ’লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম,মুছাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মুজিবুর রহমান,বন্দর থানা যুবলীগ সভাপতি হাতেম হোসাইন প্রমূখ।

সম্পর্কিত বিষয়: