নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

এই সরকারের পতন ছাড়া কোন গতি নাই : মুকুল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৮, ২৬ মার্চ ২০২৩

এই সরকারের পতন ছাড়া কোন গতি নাই : মুকুল

মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেন, দেশে যে অবস্থা বিরাজ করছে প্রতি নিয়তই নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতি।

 

এর বিরুদ্ধে প্রতিবাদ করলেই বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা হামলা দিয়ে হয়রানী করছে। এই সরকারের পতন ছাড়া কোন গতি নাই। দলের মহাসচিব আমাদের যে নির্দেশ প্রদান করেছেন তা আমরা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশল্লাহ।


আজকের এই দিনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্বিভাব ঘটে ছিলো। আপনারা জানেন ১৯৭১ সালে ২৬ শে মার্চ চট্রগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষনা দিয়ে ছিলেন। 


আওয়ামীলীগ এই ইতিহাস বিকৃতি করছে, আর তারা বলছে আমরা নাকি ইতিহাস বিকৃতি করছি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আওয়ামীলীগের কোন নেতাই মুক্তিযোদ্ধের নেতৃত্ব দেন নাই। অথচ তারা বলে তারা নাকি মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি। 


আজকে এই বিজয় স্তম্ভ কাদের অবদান এটা বিএনপির অবদান। দেশের মানুষের কাছে ইতিহাসকে বিকৃতি করে কোন লাভ নাই। কারন এদেশের মানুষ আসল ইতিহাস জানে।


রোববার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১ টায় স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বৃহৎ অংশের উদ্যোগে বিজয় স্তম্ভে শহীদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এর আগে মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা মিছিল নিয়ে নগরীর কালিবাজার মোড়ে মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন।


পরে আতাউর রহমান মুকুলের নেতৃত্বে নেতাকর্মীরা দলীয় শ্লোগানে শ্লোগানে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চাষাড়া বিজয় স্তম্ভে ফুল দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা জানান।


মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সদর থানা বিএনপির সদস্য সচিব এবং সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক হাজী নুরুউদ্দিন আহম্মেদ,


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সদর থানা বিএনপির আহবায়ক হাজী ফারুক হোসেন, সিনিয়র যুগ্ম-আহবায়ক সরকার আলম, যুগ্ম-আহবায়ক এ্যাড. মোস্তাক আহম্মেদ, আবুল কালাম আজাদ, আবুল হোসেন সরদার, পারভেজ মল্লিক, সদস্য শহীদ হাসান, বন্দর থানা বিএনপির আহবায়ক হান্নান সরকার, সদস্য সচিব এ্যাড. শরীফুল ইসলাম শিপলু, যুগ্ম-আহবায়ক মোস্তাকুর রহমান মোস্তাক, ফারুক চৌধুরী, জাহাঙ্গীর হোসেন, সাইদুর রহমান, মেজবাহ উদ্দিন স্বপন, আল-মামুন, আলম, হুমায়ুন মোল্লা, জান্নাতুল ফেরদাউস রাজীব, বন্দর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. বিল্লাল হোসেন, সদস্য সচিব এ্যাড. আনিছুর রহমান মোল্লা, যুগ্ম-আহবায়ক শহীদ মেম্বার, সাফী হোসেন, আমিনুল ইসলাম, নেছার উদ্দিন আহম্মেদ, মাসুদুর রহমান মাসুদ, রফিকুল ইসলাম, মহানগর শ্রমিক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, যুগ্ম-আহবায়ক ফজলুল হক, সাবেক সদস্য সচিব আলী আজগর, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: