নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

জোর জবরদস্তি ক্ষমতায় টিকে আছে এই অবৈধ সরকার : টিপু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৩, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

জোর জবরদস্তি ক্ষমতায় টিকে আছে এই অবৈধ সরকার : টিপু 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. ইউসুফ খান টিপু বলেছেন, গত সাত জানুয়ারি ফ্যাসিষ্ট হাসিনা সরকারের অধীনে যে পাতানো নির্বাচন হয়েছে সেখানে দেশের ৫ শতাংশ মানুষও ভোট দিতে যায়নি অথচ মিডিয়া ক্যু করে সেটাকে ৪১ পার্সেন্ট দেখিয়ে জোর জবরদস্তি ক্ষমতায় টিকে আছে এই অবৈধ সরকার। 

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা বিএনপি'র উদ্যোগে শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে প্রধান বক্তা হিসেবে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, জিনিসপত্রের দাম যেভাবে বাড়ছে তাতে করে সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। আমরা সাধারণ মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য, দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে ফিরিয়ে আনতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় লিফলেট বিতরণ কর্মসূচি পালন করছি। এভাবে দেশের সকল মানুষকে এই আন্দোলনে শরিক করে জালিম হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ফিরিয়ে আনব।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের সভাপতিত্বে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির ও যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য বরকত উল্লাহ, বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, বিএনপি নেতা শেখ সেলিম আহমেদ, আলমগীর খান চঞ্চল, নাজমুল হক, আবুল হোসেন রিপন, জাবেদ হোসেন, কাজী নাঈম, মাসুম মিয়া, শিবলী সাদিক শিপলু, সাইফুল ইসলাম বাবু, উজ্জ্বল সরদার, নাসির উল্লাহ টিপু, শিবু দাস, সানোয়ার হোসেন, গোগনগর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান সুমন, সদস্য রুবেল কিবরিয়া, মহানগর ওলামাদলের সভাপতি হাফেজ মামুনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: