নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

“হাড্ডি গুড্ডি ভাইঙ্গা শীতলক্ষ্যায় ফালায় দিমু” (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৪৯, ১৭ মার্চ ২০২৪

আমার বাইরে কথা বললে ‘হাড্ডি গুড্ডি ভাইঙ্গা শীতলক্ষ্যায় ফালায় দিমু’ এভাবেই জেলা কৃষকলীগের সদস্য সচিব শাহ জামাল খোকনকে হুমিক দিলেন জেলা কৃষকলীগের আহবায়ক ও সাবেক পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন। শুধু হুমকি দিয়েই তিনি ক্ষ্যান্ত হননি। অশ্লীলভাষায় গালমন্দও করেছেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে তার এমন আক্রমনাত্মক আচরণে কিংকর্তব্যবিমুঢ় হয়ে যায় উপস্থিত নেতাকর্মীরা।


রোববার (১৭ মার্চ) সকালে নারায়ণগঞ্জ শহরের দুই নং রেলগেইট এলাকায় আওয়ামী লীগ অফিসের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে তিনি এ কথা বলেন।


জেলা কৃষকলীগ আহবায়ক ওয়াজেদ আলী খোকনের হুমিক ও অকথ্য ভাষায় গালমন্দের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

ভিডিওতে দেখা যায়, কৃষকলীগের আহবায়ক ওয়াজেদ আলী খোকন সদস্য সচিব শাহ জামালা খোকনকে উদ্দেশ্যে করে বলেন, ৩০ বছরে কেউ ৩০টা লোক ব্যবস্থা করতে পারে নাই, এখন বড় বড় কথা বলে। হাড্ডি গুড্ডি ভাইঙ্গা শীতলক্ষ্যায় ফালায় দিমু। আমার বাইরে কথা বললে। চুপ .... পোলারে নামা এখান থেকে। বেয়াদব একটা; ২১শে ফেব্রুয়ারির দিন শামীম ওসমানের ছবি ব্যানারে দেয় নাই। চিন্তা করেন কত বড় সাহস। যদি আর কোনদিন সোনারগাঁয়ে পান হাড্ডি গুড্ডি ভাইঙ্গা ফালাই দিবেন।

সম্পর্কিত বিষয়: