নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

১৪, ১৫ ও ১৬নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৭, ২৫ মার্চ ২০২৪

১৪, ১৫ ও ১৬নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আওতাধীন ১৪, ১৫ ও ১৬নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বাদ আছর শহরের মন্ডলপাড়ায় ১৪, ১৫ ও ১৬নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী মনির হোসেনের সভাপতিত্বে ও ১৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, রাশিদা জামাল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নাজমুল হক, মাকিত মোস্তাকিম শিপলু, লিংকন খান, ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রানা, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাসুদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক শওকত আলী, ১৬নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন, ১৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী জিয়াউল হাসান নাঈম, ১৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আল আরিফ, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজলসহ বিএনপি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: