নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

তারেক রহমানের নেতৃত্বে এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা হবে : সাখাওয়াত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৮, ২৬ মার্চ ২০২৪

তারেক রহমানের নেতৃত্বে এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা হবে : সাখাওয়াত 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে এ দেশের সকল মানুষ আজ ঐক্যবদ্ধ। তারেক রহমানের নেতৃত্বে এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।

সেই গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে আপনারা সবাই শরিক হবেন। এবং কঠিন আন্দোলনের মাধ্যমে এই শেখ হাসিনার রুশ ভারতের দালাল সরকারকে ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করব ইনশাল্লাহ।

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির দোয়া ও ইফতার  মাহফিল অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

মঙ্গলবার (২৬ মার্চ) বাদ আছর বন্দর সোনাকান্দাস্থ হেভেন কমিউনিটি সেন্টারে  এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আজকে মহান ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস। ১৯৭১ সালে এই শহীদ প্রেসিডেন্ট শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন।

দীর্ঘ নয়মাস যুদ্ধের মাধ্যমে ৩০লক্ষ শহীদের আত্মত্যাগ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছিল।

কিন্তু গত ১৬ বছরে মানুষের স্বাধীনতার যে স্বাদ তা আজ ভূলুণ্ঠিত হয়ে গেছে। আজকে সাম্রাজ্যবাদী শক্তি রুশ ভারতের দালালেরা এদেশের গণতন্ত্রকে হত্যা করে একদলীয় বাকশাল কায়েম করেছে। তারই অংশ হলো গত সাতই জানুয়ারির ডামি নির্বাচন। 

তিনি আরও বলেন, আজকের এই সভা থেকে অবিলম্বে ডামি নির্বাচনের বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার জোর দাবি জানাচ্ছি। আজকের এই সভা থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি তার কারামুক্তি দাবি জানাচ্ছি।

এবং বিএনপির সকল নেতাকর্মীদের বিরুদ্ধে যে সকল মিথ্যা মামলা দেয়া হয়েছে সে সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ কারাবন্দি সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ্ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, প্রধান আলোচক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ লিটন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান,বন্দর থানা বিএনপির সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেজ, সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ ইকবাল হোসেন, নাসির উদ্দিন টিপু, সোহেল খান বাবুসহ বন্দর থানা বিএনপি ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।