নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

পূজা মন্ডপে যা বললেন শামীম ওসমান (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:৪৭, ১৩ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আপনারা পূজা করেন, মাকে সম্মান করেন, অনেক পরিশ্রম করেন, টাকা খরচ করেন। কেন ? যাতে সৃষ্টিকর্তা আপনাদের উপর সন্তুষ্ট হয়। আমি শুধু তরুণ প্রজন্মের উদ্দেশ্য একটা কথা বলবো, আজকে থেকে ৪-৫ দিন পর মাকে বিসর্জন দিবেন।

 

কিন্তু যে মা জন্ম দিয়েছে সে কিন্তু বাড়িতেই আছে। তাই আমি মনে করি যে যে ধর্মের মানুষ হন না কেন, বাবা-মার সেবা করবেন। যাতে করে ওনারা চলে যাবার পর আপনার মনে কষ্ট না লাগে যে এটা কেন করলাম না। 


শারদীয় দুর্গাৎসোব উপলক্ষে আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ১০টায় পূজা মন্ডপটি পরিদর্শন করেন তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, সহসভাপতি রবিউল হোসেন, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা প্রমুখ।


এ ছাড়াও শামীম ওসমান আরো বলেন, এখানে এসে আমার ছোট বেলার স্মৃতিগুলো মনে পড়ছে। যে মাসি-পিসিরা আমাকে আদর করতো তারা এখন নাই। তাই তরুণ প্রজন্মের প্রতি অনুরোধ সবাই এই আদরটুকু নিবেন। এই আদরের কাছে টাকা-পয়সার দাম অনেক কম। মানুষকে ভালোবাসো, মানুষের ভালোবাসা অর্জন করো এটাই সবচেয়ে বড় কাজ।