নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ’র থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩০, ৫ মার্চ ২০২২

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ’র থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসানের সঞ্চালনায় জেলার আওতাধীন সকল থানা শাখার দায়িত্বশীলদের নিয়ে থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৪ মার্চ) সকাল ১০টায় ফতুল্লার শিবুমার্কেট এলাকায় আইএবি মিলনায়তনে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় উপ সম্পাদক (সাংগঠনিক বিভাগ) এম শফিকুল ইসলাম। 


প্রধান অতিথি বক্তৃতায় বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি প্রায় ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ সংগ্রামের মাধ্যমে বিজয় অর্জন করেছিলো। যার লক্ষ্য ছিলো এ দেশের মানুষ তার মৌলিক অধিকার, খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, বাক স্বাধীনতা, ভোটাধিকারসহ সকল অধিকার ফিরে পাবে।


 কিন্তু বর্তমানে আমরা দেখছি স্বাধীনতার যেই চেতনা ছিলো তা আজ ভূলুণ্ঠিত প্রায়। দেশের কোনো সেক্টরেই তার বাস্তব রূপ নেই বললেই চলে। কিন্তু মুক্তিযুদ্বের প্রধান চেতনাই ছিল সাম্য, মানবিক মর্যাদা ও সমান অধিকার। 


আমাদের দেশের স্বাধীনতার ৫০ বছর শেষ হতে চললো কিন্তু কোথাও সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা বাস্তবায়ন হয়নি। 


অতএব দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির মৌলিক অধিকার প্রতিষ্ঠা অকল্পনীয়। অতএব সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠায় ইসলামী শাসনব্যবস্থার বিকল্প নেই । 


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহাম্মাদ আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ সোহাগ আব্দুল্লাহ, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আবু রায়হান প্রধান, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ কাউসার তাসনিম, আলিয়া মাদরাসা সম্পাদক আবু সাইদ মাহমুদ, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম, সাহিত্য সম্পাদক মুহাম্মাদ ফরহাদ হোসেন, সদস্য মুহাম্মাদ সোহাগ হোসাইন, সদস্য মুহাম্মাদ কাউছার আহমেদসহ প্রমুখ নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: