নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার কর্মীসভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৯, ১৫ মার্চ ২০২২

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার কর্মীসভা অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান এর সঞ্চালনায় জেলার সকল কর্মীদের নিয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৪ ফেব্রুযারি) ১০ টায় ফতুল্লার শিবু মার্কেট এলাকাঢ আইএবি মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শুরা সদস্য আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান।


প্রধান অতিথি বক্তব্যে বলেন যোগ্য, দক্ষ ও কর্মঠ কর্মীবাহিনীই সংগঠনের মূল ভিত্তি। বর্তমান বিশ্ব চালিত হয় কর্মঠ, যোগ্য ও দক্ষ কর্মীদের  মাধ্যমে। যার ফলে বিশ্ব প্রতিনিয়তই নতুন সাজে সজ্জিত হচ্ছে।  বাংলাদেশেকে বিশ্বের মধ্যে রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য যোগ্যতাসম্পন্ন কর্মীর বিকল্প কিছুই হতে পারে না।

 

দেশের প্রত্যেকটি সেক্টরে কর্মীদের কঠোর পরিশ্রমের মাধ্যমে সফলভাবে দেশকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছানো সম্ভব।


কর্মীসভার সভাপতি আলোচনায় বলেন, কর্মী মানেই কাজ করা। কর্মীরা ঘুমিয়ে থাকতে পারে না। কারণ যে জাতি যত কর্মঠ সে জাতি তত উন্নত। অতএব কর্মীদের সবসময় সর্বোচ্চ ত্যাগ, কুরবানী করার মানসিকতা রাখতে হবে। কর্মীদের কাজের মাধ্যমেই এ দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠা করা সম্ভব হবে ইনশাআল্লাহ।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার  সহ-সভাপতি আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, প্রকাশনা ও দফতর সম্পাদক সোহাগ আব্দুল্লাহ, অর্থ ও কল্যাণ সম্পাদক আবু রায়হান, কওমী মাদরাসা সম্পাদক কাউসার তাসনীম, আলিয়া মাদরাসা সম্পাদক আবু সাইদ, স্কুল ও কলেজ সম্পাদক সাইফুল ইসলাম, সাহিত্য সম্পাদক ফরহাদ হোসেন, সদস্য সোহাগ হোসাইন, কাউছার আহমেদসহ প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: