নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

মহিউদ্দিন আহমেদ খোকা স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০২২

মহিউদ্দিন আহমেদ খোকা স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জে আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ খোকা ম্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে নাসিক ১৮ নং ওয়ার্ডের মধ্য নলুয়া এলাকায় শীতলক্ষ্যা ইয়ং স্টার ক্লাব এ টুর্নামেন্টের আয়োজন করে। 


টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন লাভলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান জাবেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। 


প্রধান অতিথির বক্তব্যে তানভীর আহমেদ টিটু বলেন, এই অনুষ্ঠান প্রমান করে নারায়ণগঞ্জের মানুষের ফুটবলের প্রতি এখনো ভালোবাসা রয়েছে। ফুটবল নারায়ণগঞ্জের সুতিকাগার ও ফুটবলার তৈরী করার কারিগর। সকল খেলার সুযোগ থাকবে সামসুজ্জোহা স্টেডিয়ামে।


এ সময় মহিউদ্দিনের স্মৃতিচারণ করে তিনি বলেন, নারায়ণগঞ্জে কয়েকটি পরিবারের মধ্যে ওনার পরিবার একটি ছিলো। নারায়ণগঞ্জে অনেক উন্নয়নমূলক কাজে তার অবদান রয়েছে। বিশ্বকাপ ফুটবল খেলা যখন শুরু হবে তখন যেনো বড় পর্দায় দেখার ব্যবস্থা করা হয় আমরা সে উদ্যোগ নিতে যাচ্ছি। যেনো নারায়ণগঞ্জেরর হারানো ঐতিহ্য আবারো ফিরে আসে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট পরিজালনা কমিটির উপদেষ্ঠা ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, বাফুফের সাবেক টেকনিক্যাল ডিরেক্টর বায়োজিদ আলম জুবায়ের নিপু, সাবেক জাতীয় ফুটবলার মো. নজরুল ইসলাম, শহীদ হোসেন স্বপন, মোঃ জাকির হোসেন শাহীন, মো. সুজন, নারায়ণগঞ্জ রিয়েল এস্টেট এন্ড ডেভেলেপার এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ পারভেজ, সাবেক ফুটবলার জাহাঙ্গীর কবীর পোকন, সোনালী অতিত ক্লাব সভাপতি গিয়াসউদ্দিন আহমেদ প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: