নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

নাসিম ওসমান স্মরণে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৩, ৬ মার্চ ২০২৪

নাসিম ওসমান স্মরণে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ

মহান স্বাধীনতার মাস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মরণে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরন।

বুধবার (৬ই মার্চ)  বিকেল ৪ টায় নগরীর পাঠান নগর বালুর মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার পুরুস্কার বিতরন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল সাংসদ  বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান এর সহধর্মিণী পারভীন ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেছেন খেলাধুলা নতুন প্রজন্ম কে বিভিন্ন অপরাধ থেকে বিরত রাখে। তোমরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও প্যাকটিস নিয়মিত করবে। আমি তোমাদের পাশে থাকবো। তোমরা খেলাধুলা চালিয়ে যাবো যে কোনো প্রয়োজনে আমার কাছে আসবে এ বিষয়ে আমি তোমাদের সহোযোগিতা করবো। সমাজ কে ভালো রাখতে হলে খেলাধুলা অপরিহার্য। 

তিনি আরও বলেন, তোমরা আরও ভালো খেলা খেলে নিজেদের কে গড়ে তুলবে এবং সমাজের মানুষের সেবা করবে ভালো কাজ করতে সচেষ্ট থাকবে। তোমাদের অর্জন গুলো মানুষের সামনে তুলে ধরবে । সেই সাথে মহান আল্লাহ পাক যেনো খুশি থাকেন এজন্য নামাজ পড়বে।

এসময় মহানগর জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন কাজলের সভাপতিত্বে ও  মোঃ সুমন এবং মাহবুব হাসান লিয়নের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,  সদর থানা আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহমেদ, ১৮ নং- ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস আজাদ, নারায়ণগঞ্জ ক্লাব এর সাবেক সহ সভাপতি ইদ্রামিন ইব্রাহীম খলিল, ইসলামিয়া চক্ষু হাসপাতালের ডিরেক্টর ডা, লোকনাথ আচায্য, এছাড়াও আরও উপস্হিত ছিলেন মোঃ আলী হোসেন মেম্বার, যুব নেতা মোঃ মনির হোসেন, শরিফ শাহ,  সাবেক ফুটবলার মোঃ হাবিবুর রহমান মন্জু, মহিলা মেম্বার নাজমা বেগম খোদেজা, মোঃ রতন সিকদার, মোঃ আবু বক্কর সিদ্দিক,জাতীয় পার্টির নেতা হাফেজ মোঃ মোজাম্মেল হোসেন, মোঃ হানিফ মিয়া, গোপি  দা,  মোঃ নাজিম উদ্দিন, মোঃ আব্দুল মালেক তালুকদার, মোঃ মনির কবিরাজ, মোঃ জাহাঙ্গীর আলম  প্রমূখ। 

টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করেছিল। ফাইনাল খেলায়  নলুয়া একাদশ কে গোগনগর একাদশ ফাইনাল খেলায় পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

সম্পর্কিত বিষয়: