নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

দড়ি-সোনাকান্দা প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৭, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

দড়ি-সোনাকান্দা প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

বন্দরে দড়ি-সোনাকান্দা প্রিমিয়ার লীগ -২০২৪ইং এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টয় বন্দর থানার দড়ি-সোনাকান্দা তিনগম্বুজ জামে মসজিদস্থ বালুর মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

দড়ি-সোনাকান্দা বৃহত্তর পঞ্চায়েত কমিটি সভাপতি আলহাজ্ব নূরুল হোসাইনের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে হিসেবে উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গোলাম নবী মুরাদ।

উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর জাতীয় যুব সংহতি ১ম যুগ্ম সম্পাদক মোঃ ফরহাদ উল্ল্যাহ।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, দড়ি সোনাকান্দা বাইতুস সালাত জামে মসজিদ কমিটির সভাপতি মো: শফিউল্লাহ, দড়ি- সোনাকান্দা  তিন গম্বুজ জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক হাজী আব্দুল মালেক, অর্থ সম্পাদক মঞ্জুর আহমেদ, সমাজ সেবক আবুল হোসেন, মোঃ নূরুল ইসলাম, ২০নং ওয়ার্ড জাতীয় পার্টি সাধারন সম্পাদক মো: লিটন সিকদার, ব্যবসায়ী ও সমাজ সেবক মো: গাজী হোসেন ও মহানগর জাতীয় পার্টি নেতা আশরাফুল ইসলাম রোমান প্রমুখ। ফাইনাল খেলায় ব্রাদার্স ফুটবল ক্লাব র্ট্রাইব্রেকারে ২- ১ গোলে দড়িসোনাকান্দা গোল্ড স্টারকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করে।