নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

 ৪ নভেম্বর শেখ ফজলুল হক মনি অনুর্ধ ১৬ মাস্টার্স ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:৪৭, ২২ অক্টোবর ২০২২

 ৪ নভেম্বর শেখ ফজলুল হক মনি অনুর্ধ ১৬ মাস্টার্স ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন 

বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উদযাপন ও শেখ ফজলুল হক মনি অনুর্ধ ১৬ মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট-২০২২ সফল করার লক্ষে সংগঠনের সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে শহরের পশ্চিম দেওভোগ আলী আহাম্মদ চুনকা উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুজ্জামান মনির, সংগঠনের উপদেস্টা আহাম্মদ আলী বেপারী, বাইতুল নূর জামে মসজিদের সভাপতি আফছার উদ্দিন, ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সোহরাব উদ্দিন, সংগঠনের মহিলা বিষক সম্পাদক রানু খন্দকার, সাধারন সম্পাদক গোলাম সারোয়ার শুভ, ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচীব ও সংগঠনের  কার্যকরি সদস্য মোঃ ইকবাল বাবু প্রমুখ।

 

মতবিনিময় সভায় বক্তব্যে বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, বঙ্গসাথী ক্লাবের নামকরন করা হয়েছে বঙ্গবন্ধুর নাম ও বাংলার সাথী একত্রিত করে ১৯৯০ সালে এ ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল। প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকা স্মৃতি ডিগবল টুর্নামেন্টের মধ্য দিয়ে ক্লাবের প্রথম কার্যক্রম শুরু করা হয়েছিল।


সকলের সহযোগিতায় ৩২ বছর যাবত বঙ্গসাথী ক্লাব মানব সেবা ও সামজিক ও ক্রীড়া কার্যক্রম সুনামের সাথে করে আসছে। এরই ধারাবাহিকতায় বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উদযাপন ও শেখ ফজলুল হক মনি অনুর্ধ ১৬ মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট-২০২২ আগামী ৪ নভেম্বর উদ্বোধন করা ঘোষনা দেন।  তিনি আরো বলেন, দেওভো নাগবাড়ি ডি এস এস মাঠে জমকালো আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। এ টুর্নামেন্টে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ১৬ টি ক্লাব অংশগ্রহন করবে। 

 

টুর্নামেন্ট সফল করতে সংগঠনের প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সার্বিক সহযোগিতা করছেন এবং সকলের অংশ গ্রহন ও সংগঠনের সকল সদস্য কর্মকর্তা ও সংশ্লিষ্টদের প্রতি সহযোগিতা কামনা করেন আহাম্মদ আলী রেজা উজ্জল।

সম্পর্কিত বিষয়: