নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৭ মে ২০২৪

আপনারা শুধু ভোটের পিছনে দৌড়ান : ডিসি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫৭, ১৮ আগস্ট ২০২২

আপনারা শুধু ভোটের পিছনে দৌড়ান : ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, আমরা জানি না আমাদের কাজ কি? আমরা জানি না আমাদের ক্ষমতা কোথায়। আমরা যেটা জানি সেটা বাস্তবে কাজে লাগায় না। কাজে লাগায় দেখেন আপনাদের কেউ খারাপ বলবে না। আপনারা শুধু ভোটের পিছনে দৌড়ান। 


ভোটের পিছনে আপনি দৌড়াবেন না ভোট আপনার পিছনে দৌড়াবে। দয়া করে উন্নয়নের দিকে তাকান। গলা উচু করে কথা বলেন। মাথা খাড়া করে কথা বলেন। আইন জেনে কথা বলেন। দেখেন আপনাদের ভাব কমে কিনা। 


বুধবার (১৭ আগষ্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবদের প্রশিক্ষন কর্মশালায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, আমরা শুধু গোপন রাস্তা দিয়ে যাওয়া পচ্ছন্দ করি। গোপন লাইন দিয়ে বড়লোক হতে পচ্ছন্দ করি। কিন্তু সদর রাস্তা দিয়ে বড়লোক হওয়া, ধনী হওয়া ও সদর রাস্তা দিয়ে সম্মানে যাওয়ার যে একটা ইজ্জত আছে এটা আমরা বুজি না। আমরা শুধু শটকার্ট রাস্তা খুজি। 


আমি যতদিন এ জেলায় আছি একটা অন্যায় কাজ করবো না। এক জেলায় ১৫ মাস কাজ করেছি আপনাদের জেলায় ৭ মাস হয়ে গেছে। আমি আপনাদের কড়া ভাষায় বলবো একটাও অন্যায় কাজ করবো না। 


কর্মশালায় উপস্থিত ছিলেন স্থানয়ি সরকারের উপ-পরিচালক ফাতেমাতুল জান্নাত, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরতে খুদা, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, সহ জেলার ৩৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবরা।