নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২১ সেপ্টেম্বর ২০২৪

চাষাঢ়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৮, ২৯ অক্টোবর ২০২২

চাষাঢ়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জয়নুর রহমান জনি (২০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। শনিবার (২৯ অক্টোবর) ভোরে সরকারি মহিলা কলেজের সামনে রেললাইনের পাশে ঘটনাটি ঘটে। 


বাড়িতে ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে শুক্রবার রাতে কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে বাসে উঠেন জনি। ভোরে চাষাঢ়ায় বাস থেকে নেমে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি রেললাইনের পাশে যান। 


পরে ফতুল্লায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারিরা তার পায়ের হাঁটুতে একাধিকবার ছুরিকাঘাত করলে অতিরিক্ত রক্তক্ষণে তিনি মারা যান। 


খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ এসে নিহতের পাশে পড়ে থাকা ব্যাগ তল্লাশি করে নাম পরিচয় শনাক্ত করে এবং ময়না তদন্তের জন্য লাশ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 


নিহত জনি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চর প্রাগপুর গ্রামের লালটু মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক শিল্পনগরীতে ফেইম এ্যাপারেলস লিমিটেড নামে একটি পোশাক কারখানায় জুনিয়র কিউ আই পদে কর্মরত ছিলেন। 


 রেলওয়ে থানা পুলিশের ঢাকা জেলা রেলওয়ে সার্কেল এর সহকারি পুলিশ সুপার মো. তোফাজ্জল হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল দেখেছি। পরে লাশের পাশে পড়ে থাকা ব্যাগ তল্লাশি করে আইডি কার্ড দেখে নাম পরিচয় জানতে পারি।

 

পরে মোবাইল ফোনে তার পরিবারকে ঘটনা অবহিত করি। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান রেলওয়ে পুলিশের এই কর্মকর্তা।