নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

মাদক সম্রাজ্ঞী নুপুর জেলে থাকলেও বন্ধ হয়নি চাঁদাবাজি, মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৭, ৭ এপ্রিল ২০২৩

মাদক সম্রাজ্ঞী নুপুর জেলে থাকলেও বন্ধ হয়নি চাঁদাবাজি, মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ শহরের কিল্লারপুল এলাকার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী মাহাবুবু আক্তার নুপুরকে ১৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ মুলি বাসের মোড় এলাকায় তার নতুন বাড়িতে গত সোমবার (৩ এপ্রিল) দিবাগত রাত ১১টা থেকে ১ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই তাপস কান্তি রায়, এসআই মোশতাক আহামেদ, এসআই সেলিম মাহাবুব এই মাদক সম্রাজ্ঞীকে গ্রেপ্তার করে।

তবে মাদক সম্রাজ্ঞী নুপুর গ্রেপ্তার হলেও তার সহযোগীদের নেতৃতে নারায়ণগঞ্জ শহরের দিগুবাবুর বাজার ও নন্দীপাড়া এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা। 

দিগুবাবুর বাজারের ব্যবসায়ী ও নন্দীপাড়া এলাকাবাসীদের অভিযোগ চিহ্নিত মাদক সম্রাজ্ঞী মাহাবুবু আক্তার নুপুর গ্রেপ্তার হলেও তার কথিত ভাই গলাচিপার ঘোরাপাড়ার আবুল কাশেম, গোয়ালপাড়ার বিএনপি নেতা সুন্দর জামাল, নন্দীপাড়ার বিএনপি নেতা মোশাররফ, যুবদল নেতা  ইকবাল, সুমন ভান্ডারি ওরফে কানা সুমন, মিশু মিয়া, বিল্লাল, জামান, ১৭ নং ওয়ার্ড এর জল্লারপাড়া এলাকার আবু তাহের নেতৃত্বে শহরের দিগুবাবুর বাজার ও নন্দীপাড়া এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা।

এসকল মাদকব্যবসায়ীরা শুধু মাদক ব্যবসা করেই ক্ষান্ত হয়নি তারা দিগুবাবুর বাজারের ব্যবসায়ীদের নিকট থেকেও নানাভাবে চাঁদাবাজি করে থাকে। এনিয়ে ইতিমধ্যে দিগুবাবুর বাজারের আড়ৎদার ও ব্যবসায়ীরা পুলিশ সুপারের বরবার অভিযোগ জানিয়েছেন।

দিগুবাবুর বাজারের ব্যবসায়ী ও নন্দীপাড়া এলাকাবাসীদের অভিযোগ চিহ্নিত মাদক সম্রাজ্ঞী মাহাবুবু আক্তার নুপুর গ্রেপ্তার হলেও মাদক সম্রাজ্ঞীর সহযোগীরা বীরদর্পে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা। তাদের কারণে বাজারের পরিবেশ নষ্ট হচ্ছে সেই সাথে যুবসমাজ ও ব্যবসায়ীরা মাদকের ভয়াবহ ছোবলে ধ্বংশ হচ্ছে।

দীগুবাবুর বাজারের ব্যবসায়ীদের অভিযোগ, প্রতিদিন ভোর রাতে দেশের বিভিন্ন স্থান থেকে টাক ভর্তি সবজি, কাঁচামাল সহ বিভিন্ন পন্য সামগ্রী নিয়ে ব্যবসায়ীরা আসে দিগুবাবুর বাজারে। মূলত এসকল ট্রাকবাহী পন্য সামগ্রী ২ ঘন্টার জন্য নামানো হয় বিক্রয়ের উদ্দেশ্যে।

এসময়ে স্থানীয় আড়ৎদার ও ব্যবসায়ীরা সম্মিলিত ভাবে সেই সকল পিকআপ ও ট্রাক থেকে নিজেদের তত্ত্বাবধানে নিরাপত্তার সাথে মালামাল আনলোড করে।

ঠিক এসময়ে মাদক সম্রাজ্ঞী নুপুরের কথিত ভাই গলাচিপার ঘোরাপাড়ার আবুল কাশেম, গোয়ালপাড়ার বিএনপি নেতা সুন্দর জামাল, নন্দীপাড়ার বিএনপি নেতা মোশাররফ, যুবদল নেতা  ইকবাল, সুমন ভান্ডারি ওরফে কানা সুমন, মিশু মিয়া, বিল্লাল, জামান, ১৭ নং ওয়ার্ড এর জল্লারপাড়া এলাকার আবু তাহের নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা ব্যবসায়ীদের নানা প্রকার হুমকি দামকি প্রদানসহ তাদের মাদকের ব্যবসা করে থাকে। ব্যবসায়ীরা এবিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

ব্যবসায়ী ও এলাকাবাসী জানান, মাদক সম্রাজ্ঞী নুপুর গ্রেপ্তার হওয়ার পূর্বে একাধিকবার দিগুবাবুর বাজারে এসে তার কথিত ভাই গলাচিপার ঘোরাপাড়ার আবুল কাশেম, গোয়ালপাড়ার বিএনপি নেতা সুন্দর জামাল, নন্দীপাড়ার বিএনপি নেতা মোশাররফ, যুবদল নেতা  ইকবাল, সুমন ভান্ডারি ওরফে কানা সুমনসহ সাঙ্গপাঙ্গ নিয়ে আড্ডা দিতো। 

মাদক সম্রাজ্ঞী নুপুর নিজে বসে থেকে মাদক ব্যবসা ও চাঁদাবাজীর নেতৃত্ব দিতো। সে এখন জেলে থাকলেও তার সহযোগীরা তার অবর্তমানে মাদক ব্যবসা ও চাাঁবাজী করছে বহাল তবিয়তে।