নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

জাতীয় শোক দিবসে ১১নং ওয়ার্ডে দোয়া ও নেওয়াজ বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৭, ১৫ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবসে ১১নং ওয়ার্ডে দোয়া ও নেওয়াজ বিতরণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে কোরআন খতম দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণ করা হয়েছে ।


মঙ্গলবার (১৫ আগষ্ট) বাদ জোহর শহরের কিল্লারপুলে  মহানগর ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু'র সার্বিক তত্ত্বাবধানে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । 

এসময়ে বঙ্গবন্ধুসহ পনের আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ -৫ আসনের প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত ও নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এবং তার একমাত্র পুত্র একেএম অয়ন ওসমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।


মহানগর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সেলিম আহম্মেদ হেনা'র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এম রাসেল, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি সদস্য মো. আসলাম, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা আরমান হোসেন, আমির হোসেন, টিটু সাহা, সানোয়ার হোসেন, রবিউল আলম,  সভাপতি চঞ্চল মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার সাঈদ লিংকন, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক জাবেদ হোসেন, ছাত্রলীগ নেতা সাব্বির, শাহাজালাল, সিফাত, নাজমুল, সিহাব, সাব্বির, কাইফ, আপন প্রমুখ