নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

শোক‌ দিব‌সে আজ‌মেরী ওসমা‌নের প‌ক্ষে ম‌নির হো‌সে‌নের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১২, ১৫ আগস্ট ২০২৩

শোক‌ দিব‌সে আজ‌মেরী ওসমা‌নের প‌ক্ষে ম‌নির হো‌সে‌নের দোয়া ও খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আজ‌মেরী ওসমা‌নের প‌ক্ষে ডিআইটি‌তে দোয়া ও খাবার বিতরণ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। 

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপু‌রে মোঃ ম‌নির হো‌সে‌নের উদ্যো‌গে ডিআইটি করীম মা‌র্কেট এলাকায় এ কর্মসূচী অনু‌ষ্ঠিত হয়। এতে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ- ৫ আস‌নের প্রয়াত সাংসদ বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমা‌নের সহধ‌র্মিনী পারভীন ওসমান। 

দোয়া মাহ‌ফি‌লে ১৫ আগষ্ট কালো রাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের মৃত সকল সদস্যসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। প‌রে দুঃস্থ‌দের মা‌ঝে রান্না করা খাবার বিতরণ ক‌রেন প্রধান অ‌তি‌থি পারভীন ওসমান।

এর আগে সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে পারভীন ওসমান ব‌লেন, যে দল যখনই ক্ষমতায় থাকুক বা ভবিষ্যতে ক্ষমতায় আসুক না কেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তাদের অবশ্যই স্মরণ করতে হবে। কারন বঙ্গবন্ধু কা‌রো একার নয়। বঙ্গবন্ধু প্রতি‌টি বাঙা‌লি জা‌তির। বঙ্গবন্ধুর শাহাদাত বর‌ণের পর বিগত ৪৮ টি বছ‌রে সবার উপলু‌ব্ধি হ‌য়েছে যে তাঁকে হত্যার মধ্যে দিয়ে বঙালি জাতিকে পিছিয়ে দেয়া হয়েছে৷ স্বাধীনতার চেতনাকে ধ্বংস করার ষড়যন্ত্র হয়েছে৷

এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন জাতীয় পা‌র্টি নেতা আলী হায়দার শামীম, জেলা আওয়ামী লীগ নেতা মোশারফ হো‌সেন, সুনয়ন মাহামুদ সুপন, জেলা জাতীয় যুব সংহ‌তির সাধারন সম্পাদক শরীফ শাহ, মহানগর স্বেচ্ছা‌সেবক লী‌গের সা‌বেক সহ সভাপ‌তি দী‌লিপ সাহা, ইসদাইর মস‌জিদ তাকওয়ার সাধারন সম্পাদক মোঃ না‌সির, মোঃ সুমন ও ইফ‌তি। 

মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লের সা‌র্বিক ব‌্যবস্থাপনায় ছি‌লেন সা‌বেক জেলা ছাত্রলীগ নেতা ‌জিয়াউদ্দিন আহ‌মেদ জিকু, মোহাম্মদ ইব্রা‌হিম, সাদ্দাম হো‌সেন, মোঃ অ‌নিক, লক্ষন, কৃষ্ণা, হা‌সিব প্রমুখ।

সম্পর্কিত বিষয়: